মনপুরায় শিক্ষক হোসেন হাত ভেঙ্গে দিলেন কৃষকের; থানায় মামলা

Picsart_24-09-11_19-20-00-102.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"border":2},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

মনপুরায় শিক্ষক হোসেন হাত ভেঙ্গে দিলেন কৃষকের; থানায় মামলা

জেলা প্রতিনিধিঃ ভোলা জেলার মনপুরা উপজেলার হাজিরহাট ইউনিয়নের চর ফৈজুদ্দিনগ্রামের আট নং ওয়ার্ডের কৃষক মোঃ মিলনকে পিটিয়ে হাতের আঙ্গুল ভেঙ্গে দিয়েছেন শিক্ষক মোঃ হোসেন।

স্থানীয়রা জানান, শিক্ষক মোঃ হোসেন মনপুরা উপজেলার,হাজির হাট ইউনিয়নের ৩০ নং চর ফৈজুদ্দিন ভূইয়ার হাট সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক।

মনপুরা থানায় একটি মামলা করেন, ভুক্ত ভূগী মোঃ মিলন (সম্রাট)।

থানা পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, শিক্ষক মোঃ হোসেন ও মিলন একই এলাকার ও পাশাপাশি বাড়ীর বাসিন্দা।


ভুক্ত ভূগী মোঃ মিলন (সম্রাট) জানান, আমার নিকট ব্যবসা করার জন্য টাকা চাইলে আমি টাকা দিতে অস্বীকৃতি জানাইলে তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং আমার ক্ষতি সাধন করার চেষ্টা করতে থাকে। পরবর্তীতে আমি বিষয়টি এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা আসামীদ্বয়কে সতর্ক করে দিলেও আসামীরা এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এর কোন কথার তোয়াক্কা করে না।

তিনি আরও জানান, আমি বাড়ি হতে বাজার যাওয়ার পথে শিক্ষক হোসেন তার বাবা তাইজুল ইসলাম ও তার ভাই মো জাকির পূর্বের জের ধরে একজোট হয়ে আমাকে মারধর করার জন্য দেশিয় অস্ত্রসস্ত্র লাঠি নিয়ে
সোঠা নিয়ে ইং (১২আগষ্ট ২০২৪) আমার বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর আমাকে এলোপাথারী মারধর করে।

শিক্ষক হোসের হাতে থাকা লোহার রড দিয়ে
হত্যার উদ্দেশ্যে আমাকে আঘাত করলে আমার বাম হাতের কনুই তে লেগে গুরুত্বর হাড়ভাঙ্গা- জখম হয়।

মোঃ জাকির বাঁশের লাঠি দিয়ে আঘাত করলে আমার বাম হাতের আঙ্গুলে লেগে আঙ্গুল ভেঙ্গে যায়।

তাইজুল ইসলাম আমাকে লাঠি দিয়ে আঘাত করে শরিরের বিভিন্ন অংশে আঘাত রক্তাক্ত জখম করে।
আমার পিঠে, কোমড়ে ও মাথার পিছনের অংশে নীলা ফুলা জখম করে।

পরবর্তীতে আমি নিজেকে রক্ষা করার জন্য আমার বসত ঘরের ভিতর গেলে তারা আমার বসত ঘরে এসে পুনরায়
আমাকে মারধর করে।

অভিযুক্তরা উপস্থিত সাক্ষীদের সামনে বলে যে, উক্ত ঘটনার বিষয়টি নিয়ে আমি বা আমার পরিবারের লোকজন বারাবারি করি তাহলে আমাদের ক্ষতি সাধন করবে।

অভিযুক্তরা বিভিন্ন রকম ভয়-ভীতি ও হুমকি প্রদান করে
ঘটনাস্থল ত্যাগ করে।

স্থানীয় লোকজন আমাকে তাৎক্ষনিক মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে। যার রেজিঃ নং- ৪৩৪/১, আমার অবস্থা খারাপ দেখিতে পেয়ে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পেরণ করেন।

ঘটনা সম্পর্কে জানতে মনপুরা থানার (অফিসার্স ইন চার্জ) মোঃ জহিরুল ইসলাম এর সাথে যোগাযোগ করলে অফিসার্স ইন চার্জ জানান, জনাব মিলন নামে একজন ভুক্তভোগী থানায় অভিযোগ করেন। ইতোমধ্যে অভিযোগ সম্পর্কে উর্ধতন কর্মকর্তাদের জানানো হয়েছে। মামলার (তদন্ত কারী কর্মকর্তা) তদন্ত করছেন। সঠিক তদন্ত রিপোর্ট কোর্টে পেশ করব।

অন্য এক প্রশ্নের জবাবে অফিসার্স ইন চার্জ বলেন, মামলার রিপোর্টে কারচুপি করার সুযোগ নেই। তার হাতের আঙ্গুল ভেঙ্গে গেছে শুনেছি, অভিযুক্ত শিক্ষক হোসেন’কে আটক করতে এখনো পুলিশ সক্ষম হয় নি। আমরা যথাসাধ্য চেষ্টা করব। অন্য অন্য আসামিদেরকেও আটক করে কোর্টে পাঠাব।

এদিকে, ৩০ নং চর ফৈজুদ্দিন ভূইয়ার হাট সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক হোসনের কাছে মারামারির সম্পর্কে জানতে তার মুঠোফোনে যোগাযোগ করা হয়। কিন্তু তার বিরুদ্ধে মনপুরা থানায় মামলার বিষয়ে জানতে চাইলে তিনি, অবান্তর কথা বলেন। গণমাধ্যম ও সাংবাদিকদের নিয়ে অশোভন মন্তব্য করেন।

স্থানীয় ও মারধোর করার বিষয়ে স্থানীয়রা জানান, এর আগেও শিক্ষক হোসেন এবং তার পরিবার একধিকবার মারামারির সাথে জড়িয়েছেন। সেই ঘটনায়ও অভিযোগ করা ছিল।

ভোলা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিনুল ইসলাম এর কাছে জানতে চাইলে,তিনি বলেন আমার কোন শিক্ষকের বিরুদ্ধে মনপুরা থানার মামলা হয়েছে এমন তথ্য জানা নাই।

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিনে এলাহি কান্ড; ফেয়ারওয়েল দিতে ৮০ হাজার টাকা চাঁদা

আরও সংবাদ পড়ুন।

ছাত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠাল শিক্ষক

আরও সংবাদ পড়ুন।

অগ্নিকান্ডে ভোলার মনপুরায় ৭টি দোকান পুড়ে গেছে

আরও সংবাদ পড়ুন।

আরিফুজ্জামান ভোলার নতুন জেলা প্রশাসক

আরও সংবাদ পড়ুন।

নওরীন হক চরফ্যাশন উপজেলা নতুন নির্বাহী অফিসার

আরও সংবাদ পড়ুন।

দুলারহাট থানা ভবনের শুভ উদ্বোধন করেন – স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আরও সংবাদ পড়ুন।

বরিশাল ও ময়মনসিংহ বিভাগে নতুন বিভাগীয় কমিশনার

আরও সংবাদ পড়ুন।

ভোলার মনপুরা উপজেলায় ভূমি সচিব মোস্তাফিজুর রহমান এর সফর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top