সরকার দেশের নিম্নআয়ের মানুষের জন্য শীত বস্ত্র বিতরণ করছে – তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

সরকার দেশের নিম্নআয়ের মানুষের জন্য শীত বস্ত্র বিতরণ করছে – তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

জেলা প্রতিনিধিঃ তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ আজ উন্নতির দিকে। প্রধানমন্ত্রী সকল মানুষের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস মোকাবিলায় সরকার কঠিন সময় অতিবাহিত করছে। মহামারির মধ্যে বিভিন্ন দুর্যোগ, আম্ফান, বন্যা মোকাবেলা করতে হয়েছে। এখন আবার তীব্র ঠাণ্ডা পড়েছে। সরকার দেশের নিম্নআয়ের মানুষের জন্য শীত বস্ত্র বিতরণ করছে। সরকারের পাশাপাশি সামর্থ্যবান মানুষ, জনপ্রতিনিধি সবার উচিত তাদের যা আছে তা নিয়ে শীতার্ত গরিব মানুষের পাশে দাঁড়ানো।

শনিবার সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের দরিদ্র ও অসহায় ১ হাজার মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও দুপুরে তারাকান্দি-ভূয়াপুর মহাসড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পৃথক আলোচনায় তিনি এসব কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলো মুক্তিযুদ্ধের প্রতীক। তার নেতৃত্বে আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ, একটি পতাকা, একটি জাতি সত্ত্বা। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনাকে নস্যাৎ করতে একাত্তরের পরাজিত শক্তি ও ৭৫ এর খুনিরা আবার মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে শক্ত হাতে দমন করা হবে। নতুন প্রজন্মকে স্বাধীনতার সঠিক ইতিহাস জানাতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল৷

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহামেদ, সড়ক ও জনপথ জামালপুর সার্কেলের প্রকৌশলী জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান সহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top