সশস্ত্রবাহিনী সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতে থাকবে – নৌবাহিনী প্রধান

Picsart_24-09-09_17-51-17-022.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

সশস্ত্রবাহিনী সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতে থাকবে – নৌবাহিনী প্রধান

সাগর চৌধুরীঃ আজ সোমবার (৯ সেপ্টেম্বর ২০২৪) সকালে ভোলা সার্কিট হাউজে স্থানীয় প্রশাসন ও আইন শৃঙ্খলারক্ষা কারী বাহিনীর সাথে বিশেষ সভা করেন, বাংলাদেশ নৌবাহিনীর প্রধান এডমিরাল এম নাজমুল হাসান।

তিনি বলেন, সশস্ত্রবাহিনী সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতে থাকবে। আমরা বেসামরিক প্রশাসনকে যথাযথ সহায়তা প্রদান করি। দেশের আইনশৃঙ্খলা রক্ষার স্বার্থে বর্তমানে যৌথ বাহিনীর কার্যক্রম চলছে। অবৈধ অস্ত্র উদ্ধারসহ অন্যান্য কার্যক্রমে সহায়তা করে যাচ্ছি এবং যতদূর পর্যন্ত এটার প্রয়োজন হবে সরকারি নির্দেশনা মোতাবেক আমরা সেই সহায়তা করে যাব। ছাত্র-জনতা সফল আন্দোলনের মাধ্যমে দেশে যে পরিবর্তন নিয়ে এসেছে।

এ পরিবর্তনের সুফল যাতে দেশ ও জনগণ পায় সেজন্য সবাইকে একসাথে কাজ করতে হবে – যোগ করেন, বাংলাদেশ নৌবাহিনীর প্রধান এডমিরাল এম নাজমুল হাসান।

আজকের সভা শেষে গণমাধ্যম কর্মীদের সাথেও কথা বলেন তিনি। 

নৌবাহিনীর প্রধান বলেন, ‘সারাদেশে বেশ কিছু অরাজকতা ও নাশকতা হয়েছে যা দুঃখজনক। কে বা কারা জড়িত ছিল, অনেক চিহ্নিত সন্ত্রাসী, অনেকে প্রতিহিংসা বা আক্রোশের চরিতার্থ করেছে। তবে সময়ের সাথে সাথে এ বিষয়ে উন্নতি হয়েছে। বর্তমানে এ ধরনের সহিংসতা অনেকটাই কমে এসেছে। আমার বিশ্বাস আমার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সবাই মিলে যখন কার্যক্রম জোরদার করব সেটা অনেকটাই কমে আসবে। একইসাথে যে সকল রাজনৈতিক দল জনগণের সেবার জন্য কাজ করে তাদের প্রতি আহবান করব সবাই আমাদের সামরিক প্রশাসন ও  আইন শৃঙ্খলা বাহিনীকে সহায়তা করবেন।’

নৌবাহিনী প্রধান বলেন, গণমাধ্যমের সহায়তায় ও স্থানীয় জনমানুষের সাথে একতাবদ্ধ হয়ে যেকোন পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব। দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় যতদিন সরকার চাইবে ততদিন অসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানে মাঠে নিয়োযিত থাকবে বাংলাদেশ নৌবাহিনী।

আজকের বিশেষ সভায় উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগীয় কমিশনার মো. শওকত আলী, বরিশাল র্যাব সিইও, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান,ভোলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান, নৌবাহিনীর বরিশাল এড়িয়া কমান্ডার, ভোলা নৌ কন্টিনজেন্ট, ভোলা জেলা প্রসাশনের এডিসিগণ, ভোলা জেলার সহকারী পুলিশ সুপারগণ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ পড়ুন।

রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান নৌবাহিনীর নতুন প্রধান হলেন

আরও সংবাদ পড়ুন।

নৌবাহিনী প্রধান পদোন্নতি পেলেন – শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

আরও সংবাদ পড়ুন।

রাষ্ট্রপতির সাথে নবনিযুক্ত নৌবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ

আরও সংবাদ পড়ুন।

জাতিসংঘ শান্তিরক্ষা মেডেল পেলেন বাংলাদেশ নৌবাহিনীর ১১০ সদস্য

আরও সংবাদ পড়ুন।

সশস্ত্র বাহিনী দিবস আজ

আরও সংবাদ পড়ুন।

নৌবাহিনীতে ৬৫ নবীন কর্মকর্তার কমিশন লাভ

আরও সংবাদ পড়ুন।

আশরাফুল হক চৌধুরী কোস্ট গার্ডের নতুন মহাপরিচালক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top