আমাদের সকলকে নির্বাচন কমিশনের আইন মানতে হবে – জেলা প্রশাসক আরিফুজ্জামান

Picsart_24-05-04_15-53-06-832.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"addons":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

আজ শনিবার ভোলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্য রাখেন, ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান।

সাগর চৌধুরীঃ আজ শনিবার (৪ মে ২০২৪) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ভোলায়। 

আজ শনিবার দুপুরে ভোলা জেলা প্রশাসনের আয়োজনে, জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন, ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান।

আজকের সভায় দৌলতখান, বোরহানউদ্দিন ও ভোলা সদর উপজেলা ও উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা অংশগ্রহণ করেন।

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো: জাহিদ হোসেন প্রার্থীদের মাঝে নির্বাচনী আচরণ বিধি তুলে ধরেন এবং তা মেনে চলার আহ্বান জানান।

আজকের আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মামুন আর রশিদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মো: ইউনুছ, মোশারফ হোসেন, মো: ইউসুফ, বোরহানউদ্দিন উপজেলার চেয়ারম্যান প্রার্থী মো: রাসেল, দৌলতখান উপজেলার চেয়ারম্যান প্রার্থী মো: ইয়াসিন লিটন, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেহানা ফেরদৌস সহ আরও অনেকে।

আজকের সভায় ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান বলেন, আমাদের সকলকে নির্বাচন কমিশনের আইন মানতে হবে। কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। এবারের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। যদি কোথাও কোন আইনের ব্যত্যয় ঘটে সেটা মেনে নেওয়া হবে না।

জানা যায়, নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী আগামী ২১ মে দ্বিতীয় ধাপে দৌলতখান, বোরহানউদ্দিন ও ভোলা সদর উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও সংবাদ পড়ুন।

উপজেলা নির্বাচন – চেয়ারম্যান পদে জামানতের পরিমাণ ১লক্ষ টাকা ভাইস-চেয়ারম্যান ৭৫ হাজার টাকা

আরও সংবাদ পড়ুন।

অনলাইনে দাখিল বাধ্যতামূলক উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র

আরও সংবাদ পড়ুন।

যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে – সিইসি

আরও সংবাদ পড়ুন।

ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল

আরও সংবাদ পড়ুন।

বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে দ্বীপজেলা ভোলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

আরও সংবাদ পড়ুন।

ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top