দৌলতখানে মেম্বার প্রার্থী সেলিমের হামলায় সাংবাদিক-পুলিশসহ প্রতিপক্ষের ২৫জন আহত

PicsArt_11-07-01.29.03.jpg

দৌলতখানে মেম্বার প্রার্থী সেলিমের হামলায় সাংবাদিক-পুলিশসহ প্রতিপক্ষের ২৫জন আহত

উপজেলা প্রতিবেদকঃ ভোলার দৌলতখান উপজেলার চরপতা ইউনিয়নে মেম্বার প্রার্থী সেলিমের নেতৃত্বে তার পালিত ক্যাডার বা„হিনীর হামলায় প্রতিপক্ষের ২৫জন আহত হয়েছে। অন্যদিকে পেশাগত দায়িত্ব পালিত করতে গিয়ে মোহনা টিভির ভোলা জেলা প্রতিনিধি জসিম রানা, দৈনিক সংবাদ সকাল পত্রিকার ভোলা জেলা প্রতিনিধি নিরব হোসেনসহ সাইফুল ইসলাম নামের একজন পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানাগেছে।

আগামী ১১ নভেম্বর ভোলার দৌলতখান উপজেলার চরপতা ইউনিয়নসহ ৭টি ইউনয়নে নির্বাচন অনুষ্ঠিত হতে যচ্ছে। চরপাতা ২নং ওয়ার্ডে সাবেক সেলিম মেম্বার মোরগ প্রতীক ও মোঃ নুরেআলম ফুটবল প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে প্রচার প্রচারণা শুরু করেছে। ফুটবল প্রতীকের নুরে আলম ও স্থানীয় লোকজন সাংবাদিকদের ক্যামারার সামনে অভিযোগ করে বলেন, মোরগ প্রতীকের সেলিম মেম্বার শুরু থেকে আলমকে নির্বাচন তেকে সড়ে দাড়ানোর জন্য হুমকী ধামকী অব্যাহত রেখেছে। সেলিমের পালিত ক্যাডার বাহিনী আলমের প্রচার কাজে বাঁধা, প্রচার মাইক ভাংচুর ও পোষ্টার, লিফলেট ছিড়ে ফেলার অভিযোগ করেন নুরে আলম। সরেজমিনে গিয়ে জানাগেছ, শনিবার সন্ধ্যা ৭টার দিকে নুরে আলমের কর্মী-সমর্থকরা একটি মিছিল বেড় করলে প্রতিদন্ধী প্রার্থী সেলিম মেম্বারের নেতৃত্ব মানিক, শহিদ, আমজাদ, নুরনবী, জসিম, আজজল, ছেলামত, শামছু, ছিদ্দিকসহ ২০/২৫জনের ্একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জি হয়ে নুরে আলমের মিছিলের লোকদের উপর হামলা চালায়। অন্যদিকে সন্ত্রাসীরা নুরে আলমের নির্বাচনী অফিস ভাংচুর সহ তার ২টি ও অন্য লোকদের ২টিসহ মোট ৪টি মোটর সাইকেল ভাংচুর করে।

এসময় সন্ত্রাসীদের হামলায় প্রার্থী আলমের পক্ষের ২৫ জন কর্মী সমর্থক আহত হয়। আহতরা বর্তমানে দৌলতখান স্বাস্থ্য কমপ্লেক্স ও ভোলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এ ব্যাপারে দৌলতখান থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে অভিযুক্ত সেলিম মেম্বারের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top