বোরহানউদ্দিনে জেলেদের মাঝে ৪২ টি বকনা বাছুর বিতরণ

Picsart_24-04-03_15-46-35-299-scaled.jpg

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ আজ বুধবার (৩রা এপ্রিল ২০২৪) ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় উপজেলা মৎস্য অফিস জেলেদের মাঝে ৪২ টি বকনা বাছুর (প্রতিটি বকনা বাছুর ৩০ হাজার টাকা) বিতরণ করেন।

বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আজকের বকনা বাছুর বিতরণ অনুষ্ঠানে, মৎস্য সম্পদ রক্ষা ও নিষিদ্ধ সময়ে মেঘনা ও তেতুলিয়া নদীতে অবৈধ ভাবে মাছ ধরা থেকে বিরত থাকার জন্য আহ্বান জানান জেলার মৎস্য কমকর্তারা।

আজকে উপস্থিত থেকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

আরও বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা এসি ল্যান্ড ভূমি ইমরান জাহিদ খান, সহকারী জেলা মৎস্য কর্মকর্তা মাহাবুব আলম, বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মনোজ কুমার সাহা।

টবগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম হাওলাদার, হাসান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ চৌধুরী সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বারগণ, সুফল ভূগী জেলেরা৷

ভোলা জেলা মৎস্য কর্মকর্তার অফিসের অফিসারও বোরহানউদ্দিন উপজেলা মৎস্য কর্মকর্তার অফিসের অফিসার ও স্টাফগণ উপস্থিত থেকে বকনা বাছুর বিতরণ অনুষ্ঠান সফল করেন।

আরও সংবাদ পড়ুন।

ভোলা জেলায় অবৈধ মৎস্য শিকারের বিরুদ্ধে অভিযান চলবে – জেলা মৎস্য কর্মকর্তা

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিনে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২৪ উদযাপন

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিনের তেতুলিয়া নদীতে অবৈধ কারেন্ট জাল জব্দ; পুড়িয়ে ধ্বংস

আরও সংবাদ পড়ুন।

রমজান মাসে কম লাভে পণ্য বিক্রয়ের আহ্বান – মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান

আরও সংবাদ পড়ুন।

রমজানে ন্যায্যমূল্যে মাছ, মাংস, দুধ, ডিম বিক্রির পরিকল্পনা রয়েছে – মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top