বোরহানউদ্দিনে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২৪ উদযাপন

Picsart_24-03-11_19-12-26-612.jpg

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায়
জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২৪ উদযাপন করা হয়েছে। আজ সোমবার সকালে বর্ণাঢ্য র্যালি ও আলোচনার মাধ্যমে শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, ভোলা জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ।

সাগর চৌধুরীঃ আজ সোমবার (১১মার্চ২০২৪) সকালে বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা কার্যালয় ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাটকা সংরক্ষণ সপ্তাহ ২০২৪ উদযাপন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ সকালে বোরহানউদ্দিন উপজেলা চত্বরে বর্ণাঢ্য র্যালির আয়োজন করা হয়েছে। র্যালি উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন রাস্তা ঘুরে আবার সিনিয়র মৎস্য কর্মকর্তা কার্যালয়ে এসে শেষ হয়।

র্যালি শেষে বোরহানউদ্দিন উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আজকের আলোচনা সভায় বক্তব্য রাখেন, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভোলা জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ, সহ সরকারি বেসরকারি বিভিন্ন অফিসের কর্মকর্তাগণ।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান-উজ্জামান এর সভাপতিত্বে আজকের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বোরহানউদ্দিন থানার এএসআই ইয়ার হোসেন সহ সঙ্গীয় পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

বোরহানউদ্দিন উপজেলা বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ সহ মৎস্যজীবি, সুফল ভোগী ও মৎস্যজীবি প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

বোরহানউদ্দিন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা, মনোজ কুমার সাহা’র সার্বিক তত্ত্বাবধানে ভোলা সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এএফএম নাজমুস সালেহীন, চরফ্যাশন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহফুজ মিনার অংশগ্রহণ করেন।

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিনের তেতুলিয়া নদীতে অবৈধ কারেন্ট জাল জব্দ; পুড়িয়ে ধ্বংস

আরও সংবাদ পড়ুন।

`ইলিশের উৎপাদন বৃদ্ধিতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করছে’-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

আরও সংবাদ পড়ুন।

বিলুপ্ত ও পরিত্যক্ত জলাশয় সংস্কার করতে হবে – মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top