বোরহানউদ্দিনে তিন মাদকসেবীকে আটক, দুই জনকে ছেড়ে দিল টাকার বিনিময়ে

Picsart_24-01-14_10-58-14-300.jpg

 
অপরাধ প্রতিবেদকঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় তিন মাদকসেবীকে আটক করে তাদের মধ্যে ২ জনকে মোটা অংকের টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে জেলা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল (গোয়েন্দা শাখার) সদস্যদের বিরুদ্ধে।

শনিবার দিবাগত রাত ৮টার দিকে উপজেলার কুতুবা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে জেলা গোয়েন্দা শাখার এসআই শামীমের নেতৃত্বে এসআই রইচ রহমান, এএসআই আল আমিন, কনস্টেবল হাসিবুল, কনস্টেবল শাওন অভিযান চালিয়ে ৩ জনকে মাদক সেবন অবস্থায় আটক করে।

তিন মাদকসেবীকে আটক করে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যাওয়ার পর টাকার বিনিময়ে দুই জনকে ছেড়ে দেয়। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আটককৃতরা হলেন- মো. ইব্রাহিম, মিল্টন ও সবুজ। সংবাদকর্মীদের আটককৃতদের পুরো পরিচয় জানতে দেননি, গোয়েন্দা শাখার সদস্যরা।

আটককৃত তিন জনের মধ্যে ইব্রাহিম ও সবুজকে ছেড়ে দিলেও সবার কাছে পাওয়া মাদকসহ মিল্টনের নামে বোরহানউদ্দিন থানায় মাদক মামলা দেয়। রোববার ভোরে তাকে ভোলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যায় অভিযান পরিচালনা কারীরা।

মামলার ১নং সাক্ষী প্রত্যক্ষদর্শী তসলিম জানান, আমি নিজে দেখেছি তিন জনকে আটক করেছে পুলিশ। তার মধ্যে দুই জনকে ছেড়ে দেওয়া সত্যিই দুঃখ।

মিল্টনের পরিবার জানায়, তাকে আটক করার পর ব্যাপক মারধর করার একপর্যায়ে সে বমি করে বেহুঁশ হয়ে যায়। পরে তাদের কাছ থেকে লাখ টাকা দাবি করে। তিনি টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বাকি দুই জনের কাছে পাওয়া মাদকসহ মাদক মামলা দেয়।

এছাড়াও শতাধিক স্থানীয় লোকজন উপস্থিত ছিলো ঘটনাস্থলে।

অনুসন্ধান চলবে…..

আরও সংবাদ পড়ুন।

ভোলা সদর থানায় গাঁজাসহ ৩ পুলিশ সদস্য গ্রেফতার; আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিন পৌরসভায় পুলিশের চাঁদাবাজি! তেলের দোকান থেকে তেল নিয়ে যায় পুলিশ

আরও সংবাদ পড়ুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top