ভোলা সদর থানায় গাঁজাসহ ৩ পুলিশ সদস্য গ্রেফতার; আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ

Picsart_24-03-12_17-40-12-148.jpg

পাঁচ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্যকে আটক করেছে ভোলা জেলা গোয়েন্দা পুলিশ। পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম ও মো. ওয়াসিম এবং আবু রাহাত। আজ তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাগর চৌধুরীঃ সোমবার (১১ মার্চ ২০২৪) পাঁচ কেজি গাঁজাসহ ৩ পুলিশ সদস্যকে আটক করেছে, ভোলা জেলা গোয়েন্দা পুলিশ। একজন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অন্য দু’জন কনস্টেবল।

পুলিশ হেফাজত থেকে আজ মঙ্গলবার (১২ মার্চ ২০২৪) দুপুরে তাদেরকে আদালতে তোলা হয়েছে।

গ্রেফতার হওয়া পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলামের বাড়ি বরিশাল থানা এলাকার রূপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন ২৫ নম্বর ওয়ার্ডে। তার বাবার নাম মৃত রহিম খান।

পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম ভোলা সদর পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বে ছিলেন।

পুলিশের দুই কনস্টেবল হলেন- পটুয়াখালী থানায় কর্মরত মো. ওয়াসিম ও আবু রাহাত। ওয়াসিম বরিশালের উজিরপুর থানা এলাকার গুটিয়া ইউনিয়নের পাথনিয়া কাঠি গ্রামের মৃত হারুন মোল্লার ছেলে এবং আবু রাহাত বরিশালের বাবুগঞ্জ থানা এলাকার কেদারপুর ইউনিয়নের দক্ষিণ ভুতেরদিয়া গ্রামের মৃত শামসুল হক হাওলাদারের ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক সদর পুলিশ তদন্ত কেন্দ্রের এক উপ-পরিদর্শক বলেন, গতকাল সোমবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। ঘটনার একদিন পর আজ দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

তিনি আরও জানান, অভিযুক্ত ৩ পুলিশের কাছে ডিবি পুলিশ ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে মর্মে তিনি শুনেছেন। তবে উদ্ধার হওয়া মাদকের সঠিক পরিমাণ পুলিশের কোনো কর্মকর্তা নিশ্চিত করছেন না। যার কারণে মাদকের পরিমাণ নিয়ে ধ্রমজাল তৈরি হয়েছে।

ভোলা কোর্টের একজন এএসআই নাম প্রকাশে অনিচ্ছুক, তিনি জানান, ঘটনা শতভাগ সঠিক। কোর্টে চালান হওয়ার পর আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

তবে, পুলিশ সুপার থেকে শুরু করে পুলিশ সদস্য সবাই কেন মুখে কুলুপ এটে আছেন! তাই নিয়ে জেলার সাধারণ জনগনের মাঝে প্রশ্ন উঠছে!

অনেকেই প্রশ্ন করছেন জেলার পুলিশ সুপার অবশ্যই গণমাধ্যমের সাথে কথা বলবেন এবং বিষয়টি সম্পর্কে পরিস্কার করবেন।

ভোলা জেলায় এর আগে এত বেশী গাজা নিয়ে অন্য কেন পুলিশ সদস্য আটক হয়েছে তা কারোরই জানা নেই।

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিন পৌরসভায় পুলিশের চাঁদাবাজি! তেলের দোকান থেকে তেল নিয়ে যায় পুলিশ

আরও সংবাদ পড়ুন।

সহকারী পুলিশ সুপার আ.রাজ্জাক ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে – দুদক

আরও সংবাদ পড়ুন।

পুলিশের নিয়োগ বাণিজ্য – মাদারীপুরে সাবেক পুলিশ সুপারসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top