বিএনপি উপজেলা নির্বাচনে অংশ নেবে না – রুহুল কবির রিজভী

Picsart_24-03-04_18-38-36-522.jpg

দলের এই সিদ্ধান্ত উপেক্ষা করে যারা নির্বাচনে অংশ নেবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। অতীতের মতোই এসব নেতাদের দল থেকে বহিষ্কার করা হবে বলেও জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

বিশেষ প্রতিবেদকঃ শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাওয়ার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, বিএনপি উপজেলা নির্বাচনে অংশ নেবে না। এটিই আমাদের দলীয় সিদ্ধান্ত।

আজ সোমবার (৪ মার্চ ২০২৪) সকালে বগুড়ার শেরপুরে দুর্বৃত্তদের হাতে নিহত বিএনপি নেতা আব্দুল মতীনের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে গিয়ে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, দলের এই সিদ্ধান্ত উপেক্ষা করে যারা নির্বাচনে অংশ নেবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

অতীতের মতোই এসব নেতাদের দল থেকে বহিষ্কার করা হবে বলেও জানান তিনি।

এর আগে উপজেলার বিশালপুর ইউনিয়নের মান্দাইল গ্রামে আব্দুল মতীনের বাড়িতে যান রুহুল কবির রিজভী। সেখানে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি দলের পক্ষ থেকে সমবেদনা জানান তিনি।

পরে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে রুহুল কবির রিজভী নিহত আব্দুল মতীনের কবরে ফাতেহা পাঠ ও বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন।

গত ১৪ নভেম্বর বগুড়ার শেরপুরে পুলিশ-আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়। পরদিন ১৫ নভেম্বর বিশালপুর ইউনিয়ন বিএনপির সদস্য আব্দুল মতিনসহ ৬৭ জনের নামে বিস্ফোরণ ও পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা করা হয়। এরপর থেকে গ্রেপ্তারের ভয়ে আব্দুল মতিন পালিয়ে থাকতেন। গত ২২ নভেম্বর রাতে পালিয়ে থাকা অবস্থায় দুর্বৃত্তরা তাকে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। পরদিন ২৩ নভেম্বর ভোরে বাড়ির পাশের জমি থেকে গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে নেওয়ার পথেই মারা যান।

আরও সংবাদ পড়ুন।

ছাত্রদলের নতুন কমিটি – সভাপতি রাকিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দীন

আরও সংবাদ পড়ুন।

নির্বাচনের পর আওয়ামী লীগ আরও বেপরোয়া হয়েছে – বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

আরও সংবাদ পড়ুন।

৬ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top