গৃহায়নের প্রকৌশলী মোরশেদ আলম এর ঘুষ গ্রহণ – দুদকের হাতে গ্রেফতার

Picsart_24-03-04_19-12-05-710.jpg

মুহাম্মদ মোরশেদ আলম, উপসহকারী প্রকৌশলী এবং প্রশাসনিক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব), জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ, দিনাজপুর -এর বিরুদ্ধে দিনাজপুর জেলা কার্যালয়ে আজ ০১টি মামলা (দিনাজপুর জেলা কার্যালয় মামলা নং- ০২, আজ (০৪ মার্চ ২০২৪) রুজু করা হয় এবং আসামিকে গ্রেফতার করা হয়।

সাগর চৌধুরীঃ জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ, দিনাজপুর -এর কর্মকর্তাদের বিরুদ্ধে রিভাইজড প্ল্যান অনুমোদন, খন্ড জমি বরাদ্দ ও প্লটের বাণিজ্যিক অনুমোদনে ঘুস দাবির একটি অভিযোগ কমিশনের এনফোর্সমেন্ট ইউনিট কর্তৃক গৃহীত হয়।

তৎপ্রেক্ষিতে কমিশনের দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, দিনাজপুর হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব প্রদান করেন দিনাজপুর জেলা কার্যালয়ের উপপরিচালক জনাব মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন। অভিযানে আরও ছিলেন সহকারী পরিচালক মো. নূর আলম, মোঃ ইসমাইল হোসেন ও মোঃ বুলবুল আহমেদ এবং উপসহকারী পরিচালক কামরুন্নাহার সরকার ও জনাব সাগর কুমার সাহা।

অভিযান পরিচালনাকালে এনফোর্সমেন্ট টিম অভিযোগ সংশ্লিষ্ট ব্যক্তি মুহাম্মদ মোরশেদ আলম, উপসহকারী প্রকৌশলী এবং প্রশাসনিক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব), জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ, দিনাজপুর কর্তৃক অভিযোগকারীর নিকট হতে ঘুস হিসেবে গৃহীত ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকাসহ অন্যান্য রেকর্ডপত্রাদি জব্দ করে।

মুহাম্মদ মোরশেদ আলম সরকারী কর্মকর্তা হয়ে সেবাগ্রহীতার ফাইল আটকে ক্ষমতার অপব্যবহারপূর্বক অবৈধভাবে ১,৫০,০০০/- (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা ঘুষ গ্রহণ করে দন্ডবিধির ১৬১ এবং দুর্নীতি প্রতিরোধ আইন, ১৯৪৭ সনের ৫(২) ধারায় অপরাধ করায় রেকর্ডপত্র এবং সাক্ষ্য-প্রমাণের আলোকে কমিশনের অনুমোদনক্রমে দুর্নীতি দমন কমিশন বিধিমালা, ২০০৭ -এর বিধি ১০(১)(চ) অনুযায়ী মুহাম্মদ মোরশেদ আলম, উপসহকারী প্রকৌশলী এবং প্রশাসনিক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব), জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষ, দিনাজপুর -এর বিরুদ্ধে দিনাজপুর জেলা কার্যালয়ে আজ ০১টি মামলা (দিনাজপুর জেলা কার্যালয় মামলা নং- ০২, আজ (০৪ মার্চ ২০২৪) রুজু করা হয় এবং আসামিকে গ্রেফতার করা হয়। রুজু করা হয় এবং আসামিকে গ্রেফতার করা হয়।

আরও সংবাদ পড়ুন।

গণপূর্তের কর্মকর্তাদের দুর্নীতি হলে কঠোর ব্যবস্থা – গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম ওবায়দুল মোকতাদির চৌধুরী

আরও সংবাদ পড়ুন।

গণপূর্তের সাবেক প্রধান প্রকৌশলী আশরাফুলের স্থাবর-অস্থাবর সম্পদ জব্দ

আরও সংবাদ পড়ুন।

বরিশাল গণপূর্তের অতিরিক্ত প্রধান প্রকৌশলী উৎপল কুমার দে বরখাস্ত

আরও সংবাদ পড়ুন।

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের ঘুসের অভিযোগ – দুদকের অভিযান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top