ছাত্রদলের নতুন কমিটি – সভাপতি রাকিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দীন

Picsart_24-03-01_18-17-20-026.jpg

ছাত্রদলের নতুন কমিটি – সভাপতি রাকিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দীন

রাজনৈতিক প্রতিবেদকঃ আজ শুক্রবার (১ মার্চ ২০২৪) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, কেন্দ্রীয় ছাত্রদলের ৭ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত আংশিক কমিটিতে রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি এবং নাসির উদ্দীন নাসিরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন, সিনিয়র সহ-সভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ আমান, দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) মোহা. জাহাঙ্গীর আলম এবং প্রচার সম্পাদক (যুগ্ম সাধারণ সম্পাদক পদমর্যাদা) শরিফ প্রধান শুভ।

একই বিজ্ঞপ্তিতে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার ৭ সদস্য বিশিষ্ট নতুন আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ইজাজুল কবির রুয়েলকে ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বাধীন বিদ্যমান কমিটি বিলুপ্ত করা হয়েছে।

নবগঠিত ঢাবি শাখার আংশিক কমিটিতে গণেশ চন্দ্র রায় সাহসকে সভাপতি এবং নাহিদুজ্জামান শিপনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাসুম বিল্লাহ, সহ-সভাপতি আনিসুর রহমান খন্দকার অনিক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দীন শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আক্তার শুভ এবং সাংগঠনিক সম্পাদক নূর আলম ভুইয়া ইমন।

আরও সংবাদ পড়ুন।

আজ জিয়াউর রহমানের ৮৮তম জন্মবার্ষিকী

আরও সংবাদ পড়ুন।

খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন বিএনপি

আরও সংবাদ পড়ুন।

নয়াপল্টনে কর্মসূচি ঘোষণা করলো – বিএনপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top