খালেদা জিয়ার নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন বিএনপি

Picsart_23-06-29_10-45-20-409.jpg

খালেদা জিয়া। ফাইল ছবি।

বিশেষ প্রতিবেদকঃ আজ রোববার (২৪ ডিসেম্বর ২০২৩) এক বিবৃতিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী জানান, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার কেবিনে এক অজ্ঞাতনামা যুবকের প্রবেশের চেষ্টায় গভীর উদ্বেগ প্রকাশ করছি। সেই সঙ্গে হাসপাতালে খালেদা জিয়ার নিরাপত্তা জোরদার করার আহ্বান জানানো হয়েছে।

তিনি বলেন, হাসপাতালে চিকিৎসাধীন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কেবিনে অপরিচিত ও সন্দেহভাজন যুবকের প্রবেশের চেষ্টা গভীর উদ্বেগজনক। দীর্ঘদিন গুরুতর অসুস্থ দেশনেত্রী হাসপাতালের মতো নিরাপদ জায়গায় থাকলেও তার নিরাপত্তা কেন এত দুর্বল রাখা হয়েছে, সেটি জেনে দেশবাসী বিস্মিত।

রিজভী বলেন, খালেদা জিয়ার মতো একজন জনপ্রিয় নেত্রীর নিরাপত্তাবেষ্টনী ভেদ করে কীভাবে একজন অজ্ঞাতনামা যুবক কেবিনের ভেতরে ঢোকার চেষ্টা চালায়, সেটি অত্যন্ত রহস্যজনক এবং জনমনে গভীর সংশয় সৃষ্টি করেছে। হাসপাতালে নেত্রীর কেবিনে যুবকের প্রবেশের চেষ্টা কোনো গভীর চক্রান্তের অংশ কিনা, সেটি নিয়েও মানুষের মাঝে বিশাল প্রশ্ন দেখা দিয়েছে। আমি এই ঘটনায় বিচলিত ও গভীর উদ্বেগ প্রকাশ করছি। হাসপাতালে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিরাপত্তা জোরদার করার জোর আহ্বান জানাচ্ছি।

আরও সংবাদ পড়ুন।

‘অসহযোগ আন্দোলনের’ ডাক – বিএনপি’র

আরও সংবাদ পড়ুন।

সকাল-সন্ধ্যা হরতাল সোমবার – বিএনপি

আরও সংবাদ পড়ুন।

নয়াপল্টনে কর্মসূচি ঘোষণা করলো – বিএনপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top