নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন – আলী আজম মুকুল

Picsart_23-12-23_22-34-33-545.jpg

আজ শনিবার ( ২৩ ডিসেম্বর ২০২৩) বিকেল থেকে শুরু করে রাত অবধি জনসংযোগ করেন আলী আজম মুকুল। বোরহানউদ্দিন উপজেলা বিভিন্ন ইউনিয়নে ঘুরে ঘুরে জনগণের কাছে ভোট চাইছে। বোরহানউদ্দিন উপজেলার সাচরা ইউনিয়নের দরুন বাজার, আকবর বিটা, কাচারি হাট, সোনা বাজারে গণসংযোগ করেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা- ২ (দৌলতখান ও বোরহানউদ্দিন) আসনে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলী আজম মুকুল।

পথসভায় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে আমরা পদার্পণ করেছি। আমার নির্বাচন এলাকায় আমি আপনাদেরকে আমার বাবা-মায়ের মত সেবা দিয়ে আসছি। বিগত ৫ বছর আপনাদের সুখে দুঃখে আপনাদের সেবক হয়ে কাজ করেছি। স্থানীয়ভাবে সালিশ বিচারের যে সকল সমস্যার ফয়সালা করতে পারেনি আমি আমার বাসায় বসে আপনাদের সে সকল সমস্যার সমাধান করেছি। আগামী ৭ জানুয়ারি আপনারা আমার জন্য কষ্ট করে কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে আগামী পাঁচ বছর আপনাদের সেবায় নিয়োজিত থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

বোরহানউদ্দিন উপজেলার সাচরা ইউনিয়নের দরুন বাজার, আকবর বিটা, কাচারি হাট, সোনা বাজারে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী পথ সভায় নৌকা প্রার্থী আলী আজম মুকুল প্রধান অতিথি হিসেবে এসকল কথা বলেন।

আজকের জনসংযোগে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও নৌকা মার্কার সমর্থক কর্মী উপস্থিত ছিলেন।

আরও সংবাদ পড়ুন।

বোরহানগঞ্জে নৌকা মার্কার প্রচার ও প্রচারনা করেন – আলী আজম মুকুল এমপি

আরও সংবাদ পড়ুন।

আলী আজম মুকুল এর জন্য নৌকা মার্কায় ভোট চাইলেন নূরননবী চৌধুরী শাওন

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিনে হাকিমুদ্দিন ব্লক ও বেড়ীবাঁধের চলমান কাজ পরিদর্শনে – আলী আজম মুকুল এমপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top