আলী আজম মুকুল এর জন্য নৌকা মার্কায় ভোট চাইলেন নূরননবী চৌধুরী শাওন

Picsart_23-12-19_19-37-37-284.jpg

নির্বাচনী কাজে ভোলা থেকে ফেরার পথে বোরহানউদ্দিন থানার সামনে আলী আজম মুকুল এর জন্য নৌকা মার্কায় ভোট চাইলেন নূরননবী চৌধুরী শাওন। তিনিও (তজুমদ্দিন ও লালমোহন) ভোলা- ৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী।

সাগর চৌধুরীঃ আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর ২০২৩) বিকালে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনা শুরু করেন (বোরহানউদ্দিন ও দৌলতখান) ভোলা – ২ আসনের আওয়ামী লীগের প্রার্থী আলী আজম মুকুল।

নির্বাচনী কাজে ভোলা থেকে ফেরার পথে আলী আজম মুকুল এর জন্য নৌকা মার্কায় ভোট চাইলেন নূরননবী চৌধুরী শাওন। তিনিও (তজুমদ্দিন ও লালমোহন) ভোলা- ৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী।

আজ মঙ্গলবার বিকালে বোরহানউদ্দিন বাজারে ঘুরে ঘুরে দলীয় প্রতিক নৌকার মার্কা জন্য ভোট চান আলী আজম মুকুল।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দিচ্ছে নির্বাচন কমিশনের (ইসি)। গতকাল সোমবার (১৮ ডিসেম্বর ২০২৩) সকাল থেকে প্রার্থীরা নিজ নিজ জেলার রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ নিয়েছেন। প্রতীক বরাদ্দের সঙ্গে গতকাল থেকেই শুরু হয়েছে ভোটের প্রচার-প্রচারণা।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনা শেষ দিন
আগামী ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত।

বোরহানউদ্দিন উপজেলায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনায় ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদদীন হায়দার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম সহ আওয়ামী লীগের অংগসংঠনের নেতা ও কর্মীরা।

আরও সংবাদ পড়ুন।

দৌলতখানে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলী আজম মুকুল এমপি মনোনয়ন পত্র জমা দেন

আরও সংবাদ পড়ুন।

নৌকা প্রতিক পেয়েছেন আলী আজম মুকুল

আরও সংবাদ পড়ুন।

বোরহানউদ্দিনে হাকিমুদ্দিন ব্লক ও বেড়ীবাঁধের চলমান কাজ পরিদর্শনে – আলী আজম মুকুল এমপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top