বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত ডিআইজি হামিদুল বরখাস্ত

Picsart_24-01-04_13-33-02-906.jpg

নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান এবং বগুড়ার যুগ্ম জেলা ও দায়রা জজ মোসা. শাহনাজ পারভীন এ নোটিশ দেন। নোটিশে বৃহস্পতিবার বেলা ৩টার মধ্যে অনুসন্ধান কমিটির অস্থায়ী কার্যালয়ে সশরীর হাজির হয়ে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়। এতে স্ত্রীর পক্ষে ভোট প্রচারে সত্যতা পাওয়া যায়।

 
অপরাধ প্রতিবেদকঃ সরকারি গাড়ি ব্যবহার করে স্ত্রীর নির্বাচরি প্রচারে অংশ নেওয়ার অভিযোগে বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিআইজি) হামিদুল আলমকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

একই সঙ্গে তাকে পুলিশ অধিদপ্তরে সংযুক্ত করার বিষয়ে অনাপত্তি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

গতবুধবার নির্বাচন কমিশনের উপসচিব মিজানুর রহমান স্বাক্ষরিত চিঠিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে এ বিষয়ে জানানো হয়। আজ বৃহস্পতিবার ইসি সূত্রে এ তথ্য জানা গেছে।

আরও সংবাদ পড়ুন।

পুলিশ যখন মাদক ব্যবসায়ী – মাদক ব্যবসার সাথে জড়িত একাধিক পুলিশ কর্মকর্তা

ইসি জানায়, সরকারি গাড়ি ব্যবহার করে স্ত্রীর নির্বাচনি প্রচারে অংশ নেওয়ার অভিযোগে বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হামিদুল আলমকে তলব করেছে নির্বাচনি অনুসন্ধান কমিটি।

হামিদুল আলমের স্ত্রী শাহাজাদী আলম ওরফে লিপি বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুধবার বগুড়া-১ আসনের নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান এবং বগুড়ার যুগ্ম জেলা ও দায়রা জজ মোসা. শাহনাজ পারভীন এ নোটিশ দেন। নোটিশে বৃহস্পতিবার বেলা ৩টার মধ্যে অনুসন্ধান কমিটির অস্থায়ী কার্যালয়ে সশরীর হাজির হয়ে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়। এতে স্ত্রীর পক্ষে ভোট প্রচারে সত্যতা পাওয়া যায়।


বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার ডিআইজি জিহাদুল কবিরের মতামত জানতে চাইলে তিনি মুঠোফোনে বলেন, সরকারি গাড়ি ব্যবহার করার তথ্য সত্য নয়।

আরও সংবাদ পড়ুন।

পুলিশের নেতৃত্বে ২০০ ভরি সোনা লুট

আরও সংবাদ পড়ুন।

সহকারী পুলিশ সুপার আ.রাজ্জাক ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে – দুদক

আরও সংবাদ পড়ুন।

বরিশাল ও সিলেটের পুলিশের দুই ডিআইজি সহ এক ডিসি ৫ এসপি প্রত্যাহার – ইসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top