কাল্পনিক, বানোয়াট এবং অসত্য তথ্য প্রচারের জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা

Picsart_23-09-27_16-25-33-363.jpg

উদ্দেশ্য মূলক, কাল্পনিক, বানোয়াট এবং অসত্য তথ্য প্রচারের জন্য তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম।

সাগর চৌধুরীঃ সম্প্রতি দেশের গণমাধ্যমে ঢাকা জেলা রেজিস্ট্রার সম্পর্কে ভিন্ন ভিন্ন সময়ে অসামঞ্জস্যপূর্ণ এবং বিতর্কিত তথ্য সংবলিত; প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম।

তীব্র প্রতিবাদ ও নিন্দায় তিনি বলেন, গণমাধ্যমে প্রকাশিত ঐসব সংবাদে তাকে জড়িয়ে নানা কল্পকাহিনী উপস্থাপন করা হয়েছে এবং ভুল তথ্য দিয়ে সংবাদগুলো প্রকাশিত হওয়ায় তিনি মারাত্মক ভাবে মর্মাহত হয়েছেন। এছাড়াও সামাজিক ভাবেও ব্যাপক সুনাম ক্ষুণ্ন হয়েছে বলে তিনি দাবি করেন।

তিনি আরও বলেন, প্রকাশিত সংবাদগুলোতে তার সম্পর্কে নানা রকম বিভ্রান্তি মূলক তথ্য পরিবেশিত হয়েছে। যা আদৌ সত্য নয়। তাকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল তার বিরুদ্ধে মিথ্যা তথ্য সরবরাহ করেছে গণমাধ্যমে। এতে তার মান সম্মানের চরম হানি ঘটেছে।

প্রতিবাদে ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম উল্লেখ করেন, শুধু অনৈতিক সুবিধা নিতে আসা ব্যক্তিদের নিবৃত্ত করার কারণে ঈর্ষান্বিত হয়ে তাকে হেয় প্রতিপন্ন করে মানসিক যন্ত্রণা দিয়ে কাজ হাসিলের হাতিয়ার হিসেবে গণমাধ্যমকে ব্যবহার করা হয়েছে। তার বিরুদ্ধে অত্যন্ত ন্যাক্কারজনকভাবে সংবাদগুলোতে উপস্থাপন করা হয়েছে। অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে অবিচল বিধায় অনৈতিক সুবিধা গ্রহণকারী ব্যক্তিরা এ ধরনের হীন চক্রান্তে লিপ্ত আছে বলে তিনি মনে করেন।

ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলামের দাবি, তিনি চাকরি জীবনে অত্যন্ত নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আসছেন।

কর্তৃপক্ষের আদেশ নির্দেশ মান্য করেই সরকারি বিধিবিধান অনুসরণ করে সরকারের অর্পিত দায়িত্ব পালন করছেন।

তিনি মনে করেন, একটি কুচক্রী মহল প্রতিহিংসার বশবর্তী হয়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। এ ধরনের উদ্দেশ্য মূলক, কাল্পনিক, বানোয়াট এবং অসত্য তথ্য প্রচারের জন্য তীব্র প্রতিবাদ জানিয়েছেন ঢাকা জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম।

আরও সংবাদ পড়ুন।

বিভিন্ন উন্নয়ন মুলক কাজ দৃশ্যমান ঢাকা জেলা রেজিস্ট্রার কার্যালয়ে

আরও সংবাদ পড়ুন।

সারাদেশে জমির নিবন্ধন কর কমানো হয়েছে; জমির ক্রেতা-বিক্রেতা উভয়েই সুবিধা পাবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top