ভোলার জেলেদের নৌকায় ডাকাতি; নোয়াখালীতে ডাকাত দলের ৫ সদস্য আটক

ভোলার জেলেদের নৌকায় ডাকাতি; নোয়াখালীতে ডাকাত দলের ৫ সদস্য আটক

সাগর চৌধুরীঃ আজ ০২সেপ্টেম্বর ২০২২ ভোর রাত ০৪.সময় সিরাজ মাঝি (৫০), পিতা-মফিজ মাঝি, সাং-চরপাতা, পোঃ কাজিরহাট, থানা-দৌলত খাঁ, জেলা-ভোলা সহ ০৬ (ছয়) মাঝি-মাল্লা নিয়ে মেঘনা নদীতে মাছ ধরে চেয়ারম্যান ঘাটে যাওয়ার পথে হাতিয়া থানাধীন চেয়ারম্যান ঘাট থেকে অনুমান ২০ কি.মি দক্ষিণ-পশ্চিমে মৌলভীর চরের উত্তরে মেঘনা নদীতে পৌঁছলে পিছন দিক থেকে একটি বোট ১১ (এগার) জন ডাকাত সহ সিরাজ মাঝির বোটে ডাকাতির জন্য আক্রমন করে।

আক্রমন কালে ডাকাত দলের ০৫ (পাঁচ) সদস্য পানিতে পড়ে যায়। ঐ সময়ে ডাকাতদের ব্যবহৃত বোটটির পাখা নষ্ট হয়ে গেলে অন্যান্য ডাকাতেরা সিরাজ মাঝি সহ তাহার বোটটি নিয়ে পালিয়ে যায়।

সিরাজ মাঝির বোটের বাকি লোকজন ডাকাতের বোটটিতে উঠে যায়। ঐ সময়ে পিছন থেকে আরেকটি বোটের সহযোগিতায় ডাকাত দলের ০৫ (পাঁচ) জন সদস্যকে আটক করা হয়।

আটককালে ডাকাতদের হেফাজত হইতে ০২ টি দা, ০২ টি লোহার পাত এবং ০১টি চাপাতি উদ্ধার করা হয়।

পরবর্তীতে স্থানীয় লোকজন নৌ-পুলিশ ও কোস্টগার্ডকে সংবাদ দিলে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে উল্লেখিত ব্যক্তিসহ আলামত সমূহ হেফাজতে নেয়।

নৌ-পুলিশ ও কোস্টগার্ড সিরাজ মাঝি সহ তার বোটটি উদ্ধারের জন্য অভিযান পরিচালনা অব্যাহত আছে।অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হইতেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top