মুক্তিযোদ্ধারা জাতীর শ্রেষ্ঠ সম্পদ- আলী আজম মুকুল।

 

জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রেদ্ধা জানান, আলী আজম মুকুল, মহব্বত জান চৌধুরী, মোঃ আঃ কুদ দূস।

ভোলা বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরীঃ মুক্তিযোদ্ধারা জাতীর শ্রেষ্ঠ সম্পদ। মুক্তিযোদ্ধারা তাদের প্রান বাজী রেখে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছে। তাদের পায়ে আমার লাখো সালাম। মহান বিজয় দিবস ২০১৭ উপলক্ষে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তবে এসব কথা বলেন বোরহানউদ্দিন ও দৌলতখানের মাটি ও মানুষের নেতা আলহাজ্ব আলী আজম মুকুল এমপি ভোলা-২।

সকাল ৬টায় শহীদ স্মৃতিফলকে ফুল দেওয়ার মাধ্যমে দিনের কর্মসুচি শুরু হয়ে। সকালে মুক্ত আকাশে পায়রা উড়িয়ে অনুষ্ঠানের অনুষ্ঠানিক উদ্ধোধন করা হয়। বোরহানউদ্দিন উপজেলার ভিবিন্ন স্কুল কলেজ এতে অংশ নেয়।

বক্তব্য রাখছেন, আলী আজম মুকুল ।

বোরহানউদ্দিন সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিজয় দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলিগের সভাপতি জসিম উদ্দিন হায়দার। বর্তমান উপজেলা চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী, পৌরসভার মেয়র রফিকুল ইসলাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদ দূস।

জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রেদ্ধা জানান, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম ও কমিশনার গন।

স্বাগত বক্তব দেন বোরহানউদ্দিন উপজেলার নিবার্হী কর্তকর্তা মোঃ আঃ কুদ্ দূস। এসময় উপজেলার ভিবিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক, সরকারী ভিবিন্ন স্তরের কর্মকর্তারা সহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

উপহার গ্রহন করছেন, উপজেলা আওয়ামীলিগের সভাপতি জসিম উদ্দিন হায়দার।

এসময় আরো উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলার ভিবিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, পৌরসভার কমিশনারগন, আওয়ামীলিগের স্থানীয় নেতা ও কর্মিরা।

দিনের কর্মসুচির শেষে সন্ধ্যায় বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে বোরহানউদ্দিন শিল্পকলা একাডেমী এক মনোহর অনুষ্ঠান পরিবেশন করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top