বোরহানউদ্দিনের মিলন বাজারে জবর দখল করে ভিটা দখল; অবৈধ সাইনবোর্ড দেওয়া

Picsart_24-09-13_11-30-57-666.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

বোরহানউদ্দিনের মিলন বাজারে জবর দখল করে ভিটা দখল; অবৈধ সাইনবোর্ড দেওয়া

উপজেলা প্রতিনিধিঃ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ইউনিয়নের মিলন বাজারে জবর দখল করে ভিটা দখল। স্থানীয় নাগা সেলিম গংরা এই সাইনবোর্ড লাগিয়ে দখল করেন।

বড়মানিকা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ আক্তার হোসেন জানান, মিলন বাজারে আমার ক্রয়কৃত ভিটা বালু ফেলে অবৈধভাবে জবর দখল করে সাইনবোর্ড লাগিয়েছে।

স্থানীয়রা জানান, শুনেছি এই ভিটা চৌকিদারি বাড়ীর সিরাজ চৌকিদার আক্তার হোসেনের কাছে বিক্রি করেছে। এখন আবার তারা দখল করে সাইনবোর্ড লাগিয়েছে।

বিষয়টি সম্পর্কে কুতুবা ইউনিয়নের বিএনপি নেতা এ্যাডভোকেট আজম কাজী’র বক্তব্য জানতে চাইলে তিনি বলেন, আমিও শুনেছি। তবে, খোঁজ নিয়ে জানব কেন তারা জবর দখল করলো।

স্থানীয় বিএনপি’র নেতা ও কর্মীরা বলেন, সাবেক সংসদ সদস্য জনাব হাফিজ ইব্রাহিম এসব অপকর্ম করার অনুমতি দেন নি। তার নামে সাইনবোর্ড তৈরি করারও অনুমতি দেন নি। যারা এমন অবৈধ দখল করেছে তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া উচিৎ।

বড়মানিকা ইউনিয়ন বিএনপি’র সভাপতি বলেন, এমন দখলের নিন্দা জানাই, আমার নেতা সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম এর পক্ষে না। তিনি অনেক ভালো মানুষ। কতিপয় বেনামা ও মুখোশ ধরিরা এই কাজ করেছে। দখলের বিষয়টি নেতাকে অবশ্যই জানাব।

স্থানীয়রা জানান, গত তিন চারদিন ধরে অবৈধভাবে বালু ফেলে নাগা সেলিম নামের এক লোক অতি উৎসাহী হয়ে এই অপকর্ম করেছে।

অবৈধভাবে বালু ফেলে অবৈধ দখলদারের বিচার চায় স্থানীয়রা।

আরও ভিডিও দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top