ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম আর নেই

Picsart_22-08-03_15-23-54-655.jpg

ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

জেলা প্রতিনিধিঃ গততিন দিন মিত্যুর সাথে পাঞ্জা লরে শেষ নিশ্বাস ত্যাগ করেন, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম। ভোলায় পুলিশের হামলায় আহত হয়ে, রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন নুরে আলম।

ভোলায় পুলিশের হামলায় আহত হলে, ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিলে নুরে আলমকে কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। সেখানে আজ তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে সারাদেশে, বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে, গ্যাস, বিদ্যুতসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি এবং বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে ৩১শে জুলাই ভোলা জেলা বিএনপি প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে। শহরের কালীনাথ রায়ের বাজার এলাকায় জেলা বিএনপি কার্যালয়ে সমাবেশ শেষে মিছিল করতে রাস্তায় নামে দলীয় নেতাকর্মীরা।

এসময় পুলিশের সঙ্গে সংঘর্ষ বাধে তাদের। সংঘর্ষে পুলিশকে লক্ষ করে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করা হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩০ রাউন্ড টিয়ার শেল ও ১৬৫ রাউন্ড শটগানের গুলি ছোড়ে। এতে অর্ধশতাধিক নেতাকর্মী গুলিবিদ্ধ হয়ে আহত হলে তাদের ভোলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় দক্ষিণ দিঘলদী ইউনিয়নের কোড়ালিয়া গ্রামের হারেছ মাতব্বরের ছেলে স্বেচ্ছাসেবকদল নেতা আব্দুর রহিম মারা যান। মাথায় গুলিবিদ্ধ গুরুতর আহত ভোলা জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমকে ভোলা হাসপাতাল থেকে প্রথমে বরিশাল সেবাচিমে পাঠানো হয়।

সেখানকার ডাক্তাররা ব্যর্থ হয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঢাকায় পাঠান। গত তিনদিন হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর আজ ৩রা আগস্ট বুধবার বেলা ৩টার কিছুক্ষণ পর ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

আরও সংবাদ পড়ুন

ভোলায় বিএনপি’র নেতা কর্মীদের দফায় দফায় গুলিবর্ষন; নিহত একজন

আরও সংবাদ পড়ুন

বোরহানউদ্দিন পৌর বিএনপি’র মনিরুজ্জামান কবির সহ তিন জনকে আটক করে – বোরহানউদ্দিন পুলিশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top