রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের জোন-০৪ -এর ইমারত পরিদর্শকের বিরুদ্বে – দুদকের অভিযান

Picsart_24-06-03_18-37-53-332.jpg

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":[],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

ঘুষের বিনিময়ে ভবন নির্মাণের নকশা অনুমোদন, নির্মাণের ত্রুটি দেখিয়ে মালিকের নিকট ঘুষ দাবি এবং অফিস কক্ষে বহিরাগত লোকদের নিয়ে কাজ করাসহ বিভিন্ন অনিয়মের কারণে তার বিরুদ্ধে একাধিক অভিযোগ পাওয়া যায়।

সাগর চৌধুরীঃ আজ সোমবার (৩রা জুন ২০২৪) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের জোন-০৪ -এর ইমারত পরিদর্শকের বিরুদ্বে দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয় হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করে।

ইমারত পরিদর্শকের বিরুদ্ধে অভিযোগ, ঘুষের বিনিময়ে ভবন নির্মাণের নকশা অনুমোদন, নির্মাণের ত্রুটি দেখিয়ে মালিকের নিকট ঘুষ দাবি এবং অফিস কক্ষে বহিরাগত লোকদের নিয়ে কাজ করাসহ বিভিন্ন অনিয়মের কারণে দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয় হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে টিম প্রথমে ছদ্মবেশে জোন-০৪, রাজউক-এর অফিস পর্যবেক্ষণ করে তথ্য সংগ্রহ করে। পরবর্তীতে পরিচালক, অথরাইজড অফিসার ও অভিযোগ সংশ্লিষ্টের বক্তব্য নেয়া হয় এবং রেকর্ডপত্র সংগ্রহ করা হয়।

দুদকের উপ-পরিচালক (জনসংযোগ) মো. আকতারুল ইসলাম গণমাধ্যমে জানান, সংগৃহীত রেকর্ডপত্র পর্যালোচনাপূর্বক কমিশন বরাবর বিস্তারিত প্রতিবেদন দাখিল করা হবে।

আরও সংবাদ পড়ুন।

রাজউকে দুর্নীতির সিন্ডিকেট গঠন; ঘুষের গ্রহন সহ একাধিক অভিযোগে – দুদকের অভিযান

আরও সংবাদ পড়ুন।

মেজর জেনারেল (অব.) সিদ্দিকুর রহমান সরকার রাজউকের নতুন চেয়ারম্যান

আরও সংবাদ পড়ুন।

রাজউকের নিয়ম-নীতি ভঙ্গ – প্রধান ইমারত পরিদর্শক ইমরানের ক্ষমতার দাপট!

আরও সংবাদ পড়ুন।

রাজউকের অফিস সহকারী আব্দুর রউফের বিরুদ্ধে – দুদকের অভিযান

আরও সংবাদ পড়ুন।

রাজউক তো আপদমস্তক দুর্নীতিগ্রস্ত প্রতিষ্ঠান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top