মেজর জেনারেল মো. ছিদ্দিকুর রহমান সরকার (অব.) রাজউক চেয়ারম্যানের পদে যোগদান

Picsart_24-04-08_23-56-33-123.jpg

একটি প্রতিষ্ঠানের সবচেয়ে বড় সম্পদ হল এর জনবল। মানবসম্পদকে কাজে লাগিয়ে কীভাবে সেবা প্রতাশীদের ভালো সেবা দেওয়া যায় সেদিকে মনোনিবেশ করা প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য প্রয়োজন স্মার্ট কর্মীবাহিনী। স্মার্ট বাংলাদেশের এজেন্ডাকে ধারণ করে, সকল সীমাবদ্ধতাকে পাশ কাটিয়ে সামনে এগিয়ে যাবার জন্য সকল কর্মচারীদের জোটবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সাগর চৌধুরীঃ আজ সোমবার (৮ এপ্রিল২০২৪) মেজর জেনারেল মো. ছিদ্দিকুর রহমান সরকার (অব.) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) এর নতুন চেয়ারম্যান হিসেবে যোগদান করেছেন। 

মন্ত্রণালয়ে যোগদানের পর, রাজউক চেয়ারম্যান ধানমন্ডি ৩২ নম্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন।

তিনি রাজউক সভাকক্ষে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সাথে এক পরিচিতি সভায় অংশগ্রহন করেন। 


পরিচিতি সভায় রাজউক-এর নতুন চেয়ারম্যান বলেন, ‘একটি প্রতিষ্ঠানের সবচেয়ে বড় সম্পদ হল এর জনবল। মানবসম্পদকে কাজে লাগিয়ে কীভাবে সেবা প্রতাশীদের ভালো সেবা দেওয়া যায় সেদিকে মনোনিবেশ করা প্রয়োজন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য প্রয়োজন স্মার্ট কর্মীবাহিনী। স্মার্ট বাংলাদেশের এজেন্ডাকে ধারণ করে, সকল সীমাবদ্ধতাকে পাশ কাটিয়ে সামনে এগিয়ে যাবার জন্য সকল কর্মচারীদের জোটবদ্ধ হয়ে কাজ করতে হবে।”   

এসময় উপস্থিত ছিলেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ-এর সকল সদস্যবৃন্দ, সকল উইং প্রধান, এবং উপপরিচালক সমমর্যাদা ও তদুর্দ্ধ পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

আরও সংবাদ পড়ুন।

মেজর জেনারেল (অব.) সিদ্দিকুর রহমান সরকার রাজউকের নতুন চেয়ারম্যান

আরও সংবাদ পড়ুন।

রাজউক প্রধান কার্যালয়ে লটারির মাধ্যমে ১২১ কর্মচারীকে বদলি

আরও সংবাদ পড়ুন।

রাজউকে দুর্নীতির সিন্ডিকেট গঠন; ঘুষের গ্রহন সহ একাধিক অভিযোগে – দুদকের অভিযান

আরও সংবাদ পড়ুন।

রাজউক তো আপদমস্তক দুর্নীতিগ্রস্ত প্রতিষ্ঠান

আরও সংবাদ পড়ুন।

ঘুস দিয়ে অনুমোদন নেওয়া মসজিদে নামাজ পড়া নাজায়েজ – গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top