শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে – আলী আজম মুকুল এমপি

Picsart_24-01-22_13-41-57-790.jpg

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। স্থানীয় একটি গুরুত্বপূর্ণ সড়কে এই ব্রিজটি নির্মিত হচ্ছে। গঙ্গাপুর এবং কুতবা ইউনিয়নকে যুক্ত করেছে এই ব্রিজটি। এই সড়কে দৈনিক হাজার হাজার মানুষ চলাচল করছে।

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলা জেলা জেলার বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুর ইউনিয়নে একটি ব্রিজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন আলী আজম মুকুল এমপি।

রোববার দুপুরে খায়ের হাট জয়ার হাট আলিমুদ্দিন বাংলাবাজার সড়কে ৩ কোটি ২৯ লাখ টাকা ব্যয়ে ব্রিজটির ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

সাপোর্টিং ফর রুর‌্যাল ব্রিজের প্রকল্পের আওতায় এর কাজটি বাস্তবায়ন করছে, বোরহানউদ্দিন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।

এসময় সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। স্থানীয় একটি গুরুত্বপূর্ণ সড়কে এই ব্রিজটি নির্মিত হচ্ছে। গঙ্গাপুর এবং কুতবা ইউনিয়নকে যুক্ত করেছে এই ব্রিজটি। এই সড়কে দৈনিক হাজার হাজার মানুষ চলাচল করছে।

তিনি আরও বলেন, বর্তমানে এখানে একটি পুরানো আয়রন ব্রিজ রয়েছে। যেটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ। তাই সরকার জনদূর্ভোগ লাঘবে নতুন সেতু তৈরির কাজ শুরু করছে। ব্রিজটির নির্মাণ কাজ সম্পন্ন হলে যান চলাচল সহজসহ স্থানীয় যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সাধিত হবে।

এলজিইডি’র বোরহানউদ্দিন উপজেলার প্রকৌশলী মো. মাইদুল ইসলাম খান বলেন, এটি মূলত একটি আরসিসি গার্ডার ব্রিজ। যার দৈর্ঘ ২৫ মিটার ও প্রস্ত নয় পয়েন্ট আট মিটার। যা বর্তমান ব্রিজের তুলনায় অনেক বেশি চওড়া। খুব শিগগিরর কাজ শুরু করা হবে। এই সেতুটি এখানকার আগামী ৫০ বছরের চাহিদা পুরন করবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম, গঙ্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান রিয়াজ,স্থানীয় মেম্বারগন, সরকারের সুফল ভোগী স্থানীয় জনগণ সহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ পড়ুন।

তৃতীয় বার বিজয় পেলেন – আলী আজম মুকুল

আরও সংবাদ পড়ুন।

বড়মানিকা ইউনিয়নে নৌকা মার্কায় ভোট চাইলেন – আলী আজম মুকুল এমপি

আরও সংবাদ পড়ুন।

নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন – আলী আজম মুকুল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top