বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে – নূরুন্নবী চৌধুরী শাওন এমপি

Picsart_23-12-30_18-45-55-465.jpg

বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তারা দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে আন্দোলনের নামে মানুষ হত্যা করে। এই হত্যাকারীরা আর কখনই এ দেশে নেতৃত্ব দিতে পারবে না। দেশের জনগণ এখন বিএনপি-জামায়াতের সঙ্গে নেই। এ জন্য তারা জনবিচ্ছিন্ন হয়ে কোনো কর্মসূচিতেই সফল হতে পারছে না – নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।

উপজেলা প্রতিনিধিঃ আজ শনিবার (৩০ ডিসেম্বর ২০২৩) সকালে ভোলার লালমোহন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মফিজ উদ্দিন হাওলাদার বাড়িতে আসন্ন নির্বাচনে নৌকার জয়ের লক্ষ্যে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থেকে দেশ ও জনগণের ব্যাপক উন্নয়ন করেছে। দেশের জনগণ এখন আওয়ামী লীগের ওপর আস্থাশীল। তাই আওয়ামী লীগকেই রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় দেশের জনগণ। এ জন্য তারা ৭ জানুয়ারির নির্বাচনে বিপুল ভোটে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করবে।

এমপি নূরুন্নবী চৌধুরী বলেন, বিএনপি-জামায়াত দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তারা দেশের চলমান উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চায়। বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে আন্দোলনের নামে মানুষ হত্যা করে। এই হত্যাকারীরা আর কখনই এ দেশে নেতৃত্ব দিতে পারবে না। দেশের জনগণ এখন বিএনপি-জামায়াতের সঙ্গে নেই। এ জন্য তারা জনবিচ্ছিন্ন হয়ে কোনো কর্মসূচিতেই সফল হতে পারছে না।

লালমোহন পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন, সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, নূরুন্নবী চৌধুরী শাওনের সহধর্মিণী ফারজানা চৌধুরী রত্না, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা ও কর্মীরা, ভোটারগণ।

আরও সংবাদ পড়ুন।

লালমোহন উপজেলায় ১০টি গাভী (বকনা বাছুর) বিতরন করেন – নুরুন্নবী চৌধুরী শাওন

আরও সংবাদ পড়ুন।

তজুমদ্দিন ও লালমোহনে – মেঘনার তীর সংরক্ষণে ১ হাজার ৯৬ কোটি টাকার প্রকল্পের উদ্বোধন

আরও সংবাদ পড়ুন।

লালমোহনে ৫৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি সহ গৃহ হস্তান্তর করেন – নূরুন্নবী চৌধুরী শাওন এমপি

আরও সংবাদ পড়ুন।

লালমোহনে ভোলার নবাগত জেলা প্রশাসক আরিফুজ্জামান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top