তজুমদ্দিন উপজেলা পঃ পঃ কঃ ডাক্তার আরিফুজ্জামান ছুড়ি ও পিস্তল দিয়ে ভয়ভীতি দেখায়

Picsart_23-12-24_17-54-39-626.jpg

ভোলা জেলার তজুমদ্দিন হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কঃ ডাক্তার আরিফুজ্জামান খানের বেসামাল আচরন ও অস্র প্রদর্শনে ডাক্তার, নার্স সহ স্টাফরা আতংকিত।

জেলা প্রতিনিধিঃ ভোলা জেলার তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবার নামে ছুড়ি ও পিস্তল দিয়ে ভয়ভীতি দেখানোর অভিযোগ করেছেন, সেবা নিতে আসা স্থানীয় রোগীরা। তজুমদ্দিন হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কঃ ডাক্তার আরিফুজ্জামান খান বেসামাল আচরন ও অস্র প্রদর্শনে ডাক্তার, নার্স সহ স্টাফরা আতংকিত হয়ে পড়ছে। স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

ডাক্তার হয়ে এমন কান্ড কিভাবে ঘটায়, প্রশ্ন এখানকার স্থানীয়দের?

তবে, তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাম না প্রকাশ করে বলেন, অভিযুক্ত চিকিৎসক এর আগেও বিভিন্ন সময়ে বিভিন্ন জনকে এমন হুমকি দামকি দিয়ে আসছেন।

স্থানীয়দের অভিযোগ, চিকিৎসা সেবা নিতে এসে এমন ঘটনার মুখোমুখি আর কখনো হন নি। একজন ডাক্তার কিভাবে ছুড়ি দিয়ে হত্যা করার কথা বলে। নিজের কাছে রক্ষিত পিস্তল সাধারন রোগীদের গুলি করার উদ্দেশ্য বের করে?

স্থানীয় সচেতন মহলের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

ভোলার তজুমদ্দিন হাসপাতালের টিএইচও ডাক্তার আরিফুলের বেসামাল আচরন ও অস্র প্রদর্শনে ডাক্তার, নার্স সহ স্টাফরা আতংকিত।

তজুমদ্দিন হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কঃ ডাক্তার আরিফুজ্জামান খান সম্পর্কে জানতে চাইলে, ভোলা জেলার সিভিল সার্জন কে এম শফিকুজ্জামান বলেন, ঘটনাটি সত্যি দুঃখজনক। আমরা ইতোমধ্যে তদন্ত কমিটি গঠন করেছি। তদন্ত কমিটি প্রতিবেদন দিলে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

তজুমদ্দিন থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল হক বলেন, হাসপাতালের গেটে ও বাহিরে উত্তেজিত জনতার বিক্ষোভ করে। এই ঘটনায় হাসপাতালের পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিকালে কিছু সময়ের জন্য পুলিশ মোতায়েন করা হয়।

এই ঘটনায় উত্তেজিত জনতার বিক্ষোভ করছে হাসপাতালের গেটে ও বাহিরে। ঘটনা বেগতিক দেখে পুলিশ মোতায়েন করেছে।

তবে,ঘটনার অবনতি দেখলে আজ রবিবার সন্ধ্যায় তজুমদ্দিন হাসপাতালের স্বাস্থ্য ও পঃ পঃ কঃ ডাক্তার আরিফুল কে পুলিশ পাহারায় সিভিল সার্জনের কার্যালয়ে প্রেরন করে স্থানীয় প্রশাসন।

আরও সংবাদ পড়ুন।

চরফ্যাশনে ডাক্তার, নার্স ও সেবকদের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে – দুদকের অভিযান

আরও সংবাদ পড়ুন।

ভোলায় সদর হাসপাতালে পাঁচ মাস বেতন বন্ধ; ডাক্তারদের কর্মবিরতি ভোগান্তি রোগীদের

আরও সংবাদ পড়ুন।

রাজধানী থেকে উপজেলায় স্বাস্থ্য বিভাগে দুর্নীতি – দেখবে কে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top