প্রতিটি সাব-রেজিস্টার অফিসে প্রশিক্ষনের ব্যবস্থা করা হবে-ঢাকা জেলা রেজিস্টার অহিদুল ইসলাম

Picsart_23-11-29_16-12-58-190.png

“স্থায়ী কর্মচারী ও নকল নবিশগনের দক্ষতা বৃদ্ধি ও জবাবদিহিতা জোরদার করন বিষায়ক অভ্যন্তরীন প্রশিক্ষন” কর্মশালার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষন দিয়েছেন, বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও ঢাকা জেলা রেজিস্টার অহিদুল ইসলাম”

সাগর চৌধুরীঃ আজ বুধবার (২৯ নভেম্বর ২০২৩) ঢাকা জেলা রেজিস্টার কার্যালয়ের পল্লবী সাব-রেজিস্ট্রার অফিসে এক প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে।

“স্থায়ী কর্মচারী ও নকল নবিশগনের দক্ষতা বৃদ্ধি ও জবাবদিহিতা জোরদার করন বিষায়ক অভ্যন্তরীন প্রশিক্ষন” কর্মশালার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষন দিয়েছেন, বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও ঢাকা জেলা রেজিস্টার অহিদুল ইসলাম।

আজকের প্রশিক্ষন কর্মশালার প্রধান অতিথি
বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা রেজিস্টার অহিদুল ইসলাম বলেন, আমরা দলিল ডেলিভারীর জন্য ঘরে বসেই তথ্য সংগ্রহের জন্য টেলিটকের সিম সরবরাহ করেছি। বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা করেছি। পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করার জন্য পর্যাপ্ত ময়লার বীন স্থাপন করেছি। প্রতি মঙ্গলবার গনশুনানীর ব্যবস্থা করেছি এবং অন্যান্য দিনও অফিসিয়াল কাজ শেষে শুনানী অব্যাহত রেখেছি। অভিযোগ বাক্সে জমা পড়া অভিযোগ প্রতি সপ্তাহে নিস্পত্তি করা এবং ধন্যবাদ গ্রহণ। PWD- এর মাধ্যমে রেকর্ডরুমের ছাদ চুইয়ে পানি পড়া বন্ধ করেছি। ডিজিটাল ইনডেক্স চালু হবে। সোনালী ব্যাংকে A T M- বুথ স্থাপন করা হবে। ১ নং ভবনের আরো এক তলা ভার্টিক্যাল এক্সটেনশনের মাধ্যমে রেকর্ডরুম সুশৃংখল করা হবে। আকস্মিক পরিদর্শনের মাধ্যমে সমস্য চিহ্নিতকরণ এবং তাৎক্ষনিক সমাধান নিশ্চিতকরণ করা হয়। Whatsaft Group Open এর মাধ্যমে প্রচার। শাহীন মিয়া অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর কে PRO হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য নিয়োগ করা হয়েছে।

তিনি আরও জানান, ঢাকা জেলা রেজিস্টার কার্যালয়ের
অভ্যন্তরীণ প্রশিক্ষণ কার্যক্রম চলমান রয়েছে, ঢাকা জেলা রেজিস্ট্রার অফিসের অধিনে প্রতিটি সাব-রেজিস্টার অফিসে পর্যায়ক্রমে প্রশিক্ষনের ব্যবস্থা করা হবে।

আজকের পল্লবী সাব-রেজিস্ট্রার অফিসে “স্থায়ী কর্মচারী ও নকল নবিশগনের দক্ষতা বৃদ্ধি ও জবাবদিহিতা জোরদার করন বিষায়ক অভ্যন্তরীন প্রশিক্ষন” কর্মশালার সভাপতি পল্লবী সাব-রেজিস্ট্রার প্রদিব কুমার বিশ্বাস বলেন, আমরা দক্ষতা উন্নয়নে প্রশিক্ষনের ব্যাবস্থা করেছি। আশা করি আগের চেয়েও বেশি কর্মদক্ষতা অর্জন করতে পেরেছি।

আরও সংবাদ পড়ুন।

বিভিন্ন উন্নয়ন মুলক কাজ দৃশ্যমান ঢাকা জেলা রেজিস্ট্রার কার্যালয়ে

আরও সংবাদ পড়ুন।

আসছে নতুন প্রজ্ঞাপন – জমি-ফ্ল্যাট রেজিস্ট্রেশনে খরচ কমবে

আরও সংবাদ পড়ুন।

জমি ক্রয়-বিক্রয় অনলাইন রেজিস্ট্রেশন শুরু আগামী বছর থেকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top