৮ম শ্রেনী পাশ আশরাফ ডাক্তারী না পড়েই ডাক্তার! প্রতারনা ও জালিয়াতি করেই কোটিপতি

Picsart_23-11-30_22-50-08-028.jpg

৮ম শ্রেনী পাশ আশরাফ ডাক্তারী না পড়েই ডাক্তার! প্রতারনা ও জালিয়াতি করেই কোটিপতি। অভাবের তারনায় রাজধানীতে এসে ফুটপাতে থাকতেন। কিন্তু আজ তিনি আঙ্গুল ফুলে বনে গেছেন কোটি কোটি টাকার মালিক।

অপরাধ প্রতিবেদকঃ ৮ম শ্রেনী পাশ আশরাফ ডাক্তারী না পড়েই ডাক্তার; যৌন উত্তেজক ঔষধ বিক্রী করেই হয়েছেন কোটিপতি। তিনি সাধারণ মানুষের সাথে প্রতারনা করেন। কৌশল অবলম্বন করেন টাকা হাতিয়ে নেওয়ার।

অবৈধ যৌন উত্তেজক ঔষধ মানুষের কিডনি, লিভার, হার্টের জন্য মহা ক্ষতিকর। এমন যৌন উত্তেজক ঔষধ প্রশাসনের অনুমোদন বিহিন যা তৈরি, মজুদ, ও বিপনন সরকারের আইনে নিষিদ্ধ। সরকারের আইনে দন্ডনীয় অপরাধ। জেল ও জরিমানার উভয় বিধান রয়েছে।

এমন অবৈধ যৌন উত্তেজক ঔষধ বিক্রি করে রাজধানীতে গড়েছেন একাধিক ফ্লাট, গাড়ি ও ডিপার্টমেন্টাল ষ্টোর। আঙ্গুল ফুলে বনে গেছেন কোটি কোটি টাকার মালিক। মানুষের শরিরের জন্য চরম ক্ষতিকর যৌন উত্তেজক বিক্রি করেই সাধারণ মানুষের কাছে থেকে হাতিয়ে নিয়েছেন কোটি কোটি টাকা।

স্থানীয়রা জানান, হে‌কিম আশরাফের গ্রামের বাড়ী সিরাজগঞ্জ। অভাবের তারনায় রাজধানীতে এসে ফুটপাতে থাকতেন। নানা ফন্দি ফিকির করে নিজের নামে কতোগুলো সার্টিফিকেট জোগাড় করেন। নামের আগে ডাক্তার বসিয়ে হয়ে যান বিশাল ডাক্তার।

রাজধানীর মিরপুর শাহ আলী মাজার সংলগ্ন মার্কেটের নীচ তলায় দোকান দিয়ে করছেন আলিশান প্রতারনার ব্যবসা।

সাধারণ মানুষের সরলতার সুযোগ নিয়ে নানা রকম ঔষধ নামের প্রতারনা করে হাতিয়ে নিচ্ছেন লাখ লাখ টাকা। গড়েছেন অবৈধ সম্পদের পাহাড়। বিভিন্ন সময়ে প্রশাসনের কাছে তার বিরুদ্ধে অভিযোগ দিয়েও সুফল পায় নি প্রতারিত মানুষ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সহ বিভিন্ন মাধ্যমে প্রচার ও প্রসার করে। দেশী ও বিদেশি ক্রেতাকে আকৃষ্ট করার জন্য নানা ভাবে প্রলোভন তৈরী করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দৃষ্টি আকর্ষনীয় করে প্রচার করেন। যা দন্ডনীয় অপরাধ। ভূয়া ডাক্তার আশরাফ প্রশাসনের নাকের ডগায় বসেই অবৈধভাবে হাতিয়ে নিচ্ছেন কোটি টাকা। দেখার কেউ নাই!

একাধিক অভিযোগের ভিত্তিতে আশরাফ এর সাথে একাধিক বার ফোনে যোগাযোগ করতে চাইলেও মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন করেন তিনি।

আরও সংবাদ পড়ুন।

ঢাকা মেডিকেল কলেজে রোগীদের সেবা প্রদানে হয়রানি; সরকারি টাকা আত্মসাৎ – দুদকের অভিযান

আরও সংবাদ পড়ুন।

জাতীয় নাক কান গলা ইনস্টিটিউটে অনিয়ম ও ঘুষ বানিজ্য – দুদকের অভিযান

আরও সংবাদ পড়ুন।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের ক্যাশিয়ার আব্দুছ ছাত্তার মিয়া আটক ও দুদকের মামলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top