টেকনাফ ইউএনওর বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ; বিভাগীয় ব্যবস্থার আশ্বাস ডিসির

Picsart_22-07-22_18-08-02-646.jpg

টেকনাফ ইউএনওর বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ; বিভাগীয় ব্যবস্থার আশ্বাস দিলেন ডিসি

অপরাধ প্রতিবেদকঃ আজ শুক্রবার (২২ জুলাই) দুপুরে হিলডাউন সার্কিট হাউসে জরুরি বৈঠকে বসেন জেলা প্রশাসক ও কক্সবাজার প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের শীর্ষ নেতারা।

এ সময় ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি সাইদুল ফরহাদ ও টেকনাফ ইউএনও মোহাম্মদ কায়সার খসরু উপস্থিত ছিলেন।

বৈঠকে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ বলেন, বিষয়টি নিয়ে আমরাও খুবই লজ্জিত। এ সময় তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার আশ্বাসও দেন তিনি।

বৈঠকে উপস্থিত কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলাম বলেন, তিনি অফিশিয়াল দায়িত্ব পালনরত একজন সাংবাদিকের সঙ্গে যে ভাষায় কথা বলেছেন, তা একজন প্রশাসনিক কর্মকর্তার কাছে আশা করা যায় না। তিনি কক্সবাজার তথা টেকনাফে থাকার যোগ্যতা হারিয়েছেন। তাকে দ্রুত অপসারণ করে বিচারের আওতায় আনতে হবে।


ভাইরাল ভিডিও

এদিকে, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কায়সার খসরু ঢাকা পোস্টের কক্সবাজার জেলা প্রতিনিধির কাছে অশ্রাব্য ভাষায় কথা বলার জন্য অনুতপ্ত ও দুঃখ প্রকাশ করেছেন।

তবে,এই ঘটনায় এ নিয়ে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন কক্সবাজারের জেলা প্রশাসক।

এদিকে, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কায়সার খসরু ঢাকা পোস্টের কক্সবাজার জেলা প্রতিনিধির কাছে অশ্রাব্য ভাষায় কথা বলায়, নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ” বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব”

বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, হাফিজুর রহমান শফিক বলেন, নিন্দা ও প্রতিবাদ জানানোর ভাষা নেই। যারা সমাজের আইডল তারাই যদি এমন শব্দ ব্যবহার করে।

সভাপতি সাগর চৌধুরী বলেন, এমন মুখের ভাষা নিয়ে কিভাবে চাকুরী সুযোগ পেল? তাছাড়া এভাবে সাংবাদিক সমাজককে হেয় করা,গালাগালি করা, মন্দ বলার সাহস তিনি পেলেন কোথায়?

আরও সংবাদ পড়ুন

ইউএনও; এসি ল্যান্ড সহ তিনজনের বিরুদ্ধে বিভাগীয় মামলা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top