আপনাদের কামলা হিসেবে সেবা করতে চাই – আলী আজম মুকুল এমপি

Picsart_22-03-04_16-19-46-749.jpg

আপনাদের কামলা হিসেবে সেবা করতে চাই – আলী আজম মুকুল এমপি

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ আমার মা-বাবা নেই। আপনারাই আমার মা-বাবা। আপনাদেরকে মা-বাবা হিসেবে রাত দিন পরিশ্রম করে সেবা দেই। আপনাদের কামলা হিসেবে সেবা করতে চাই। বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার মানুষ আজ শান্তিতে বসবাস করছে। মানুষ আজ শান্তি চায়। আওয়ামী লীগ সরকার দেশের শান্তি চায়। আওয়ামী লীগ একটি সর্ববৃহৎ সংগঠন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের আজ উন্নয়ন হচ্ছে। বাংলাদেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

কোন ষড়যন্ত্রই দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। প্রধান মন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য আমাকে দায়িত্ব দেয়ার পর আমি সাধ্য মতো আপনাদের সেবা করার চেষ্টা করেছি। করোনা দূর্যোগ মুহুর্তে ঘরে থাকা কর্মহীন অসহায় মনুষদের দ্বারে দ্বারে গিয়ে আমি সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি।


পক্ষিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন সর্দার ও সাবেক চেয়ারম্যান নাগর হাওলাদার

বৃহস্পতিবার রাতে ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে কুলসুম রহমান স্কুল মাঠে আওয়ামীলীগ আয়োজিত কর্মীসভায় ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি এসব কথা বলেন।

কর্মীসভাটি জনসমুদ্রে পরিণত হয়। হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন কর্মীসভায়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, সাবেক উপজেলা চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী ও টবগী ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার বক্তব্য রাখেন।

আওয়ামী লীগ নেতা বেলায়েত হোসেন সহ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন কর্মীসভায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top