আলী আজম মুকুল আপনি এগিয়ে যান ষড়যন্ত্র আপনাকে কিছুই করতে পারবে না – কামরুল আহসান চৌধুরী

আলী আজম মুকুল আপনি এগিয়ে যান ষড়যন্ত্র আপনাকে কিছুই করতে পারবে না – কামরুল আহসান চৌধুরী

সৃতি থেকেঃ ২০১৩ সালে আমার ইউনিয়নের বেরী বাঁধে এক ব্যাক্তি কিছু ত্রান দিচ্ছে। আমি মটর সাইকেলে আসতেছি আমার সাথে আমার পরিষদের তখন কার তিন জন মেম্বার ছিলেন। আমার পরিষদের মেম্বার তিন জন হলে মোঃ শাহে আলম নয়া মিয়া, মোঃ নুরুল আমিন ও মরহুম শাহাবুদ্দিন। আমি মটর সাইকেল থেকে নামে তার কাছে আসি নুরুল আমিন মেম্বার বলেন উনি কুয়েত জাকির আর ইনি আমাদের চেয়ারম্যান। জাকির সাহেব আমার দিকে তাকিয়ে এইরকম ভাব করলো মনে হলো উনি বঙ্গের লাট আর আমি প্রজা। তখন আমি চিন্তা করলাম এই ভাবের কারন কি তখন বুঝলাম আমার পড়নে মুজিব কোট তাঁর গাত্র দাহনের কারন। তারপর থেকে আমি ওনাকে এড়িয়ে চলি। অনেক দিন পর আমার শ্রদ্ধেয় এস এম গজনবী স্যার আমাকে ফোন করে বলেন মনিরামে কুয়েত এর লোক আসবে তোমাকে আসতেই হবে। কুয়েতের অতিথি আসার পর যখন শুনলেন আমি এই এলাকার চেয়ারম্যান (যাকে তাঁদের দেশে ছোট আমির বলে) তখন তিনি আমার সাথে ইংরেজিতে কথা বলেন। আমি তখন কুয়েতর ভদ্রলোক এর ব্যাবহার ও জাকির সাহেবের ব্যাবহার দেখে বুঝলাম তিনি যে পেশার লোক তার ব্যাবহার সেই রকমই হবে।

তিনি আমাদের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল মহোদয়ের সম্বন্ধে কুৎসা রটাচ্ছেন। তিনি বলছেন আমাদের সংসদ সদস্য ২৫টন খেয়ে পেট ভরেনি। ধরি এমপি মহোদয় আপনার কাছ থেকে ২৫টন চাউল নিয়েছে ২৫টন চাউলের দাম কতো সর্বচ্চো সারে ৭ লক্ষ টাকা। একজন সংসদ সদস্য এর কাছে সারে ৭ লক্ষ টাকা সামান্য কিছু। তিনি যদি অসৎ পথে বা ঘুষ খাইতেন তাহলে তিনি তার এই ছয় বছরে ২ এলাকার কলেজেগুলিতে প্রায় ২০০জনের চাকরি হয়েছে। তিনি যদি ঘুষ নিতেন তাহলে ২০০x১০,০০,০০০=২০,০০,০০,০০০টাকা বিভিন্ন বিদ্যালয়ের নিয়োগ থেকে আরো ২০,০০,০০,০০০টাকা বিভিন্ন সরকারী নিয়োগে তদবির করে আরো কমপক্ষে ১০,০০,০০,০০০টাকা। আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারি যে প্রায় ৫০ কোটি টাকার লোভ সামলাতে পারে সে কিনা ওনার ২৫টন খেতে পারে। আরে এমপি মহোদয় যদি আপনার কাছে ত্রান চেয়ে থাকে তাহলে আপনার এলাকার মানুষের জন্য চেয়েছে। আপনি নিজের মতো ভাবেন সকলকে? আপনি আলহাজ্ব আলী আজম মুকুল এর বিরোধী পক্ষের সাথে মিলে যতই ষড়যন্ত্র করেন তাতে কোন লাভ হবে না বোরহানউদ্দিন – দৌলতখানের জনগন আলহাজ্ব আলী আজম মুকুল এমপির সাথেই আছে থাকবে।

নিচের ছবিতে আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয় সকালে ঘুম থেকে উঠে অসহায় মানুষকে সহযোগিতা করছেন।

আলী আজম মুকুল আপনি এগিয়ে যান ষড়যন্ত্র আপনাকে কিছুই করতে পারবে না। অসহায় মানুষের দোয়া ও ভালোবাসা আছে আপনার সাথে। আল্লাহ আপনার সহায়ক হউক।

লেখক –
কামরুল আহসান চৌধুরী
চেয়ারম্যান টবগী ইউনিয়ন পরিষদ।

সভাপতি
বোরহানউদ্দিন প্রেসক্লাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top