গোলাম ফারুক ডিএমপির নতুন কমিশনার

Picsart_22-10-23_15-45-12-405.jpg

গোলাম ফারুক ডিএমপির নতুন কমিশনার

সাগর চৌধুরীঃ রাজধানী ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হিসেবে নিয়োগ পেয়েছেন, পুলিশ স্টাফ কলেজের রেক্টর অতিরিক্ত আইজিপি; খন্দকার গোলাম ফারুক।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ৩৫ তম কমিশনার হিসেবে মোহা. শফিকুল ইসলামের স্থলাভিষিক্ত হবেন অতিরিক্ত আইজিপি; খন্দকার গোলাম ফারুক।

আজ রোববার (২৩ অক্টোবর২০২২) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে গণমাধ্যমে।

দায়িত্ব প্রাপ্ত উপসচিব হারুন-অর-রশীদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, পুলিশ স্টাফ কলেজের রেক্টর অতিরিক্ত আইজিপি খন্দকার গোলাম ফারুক ডিএমপি কমিশনার হিসেবে নিয়োগ দেওয়া হলো। আগামী ২৯ অক্টোবর থেকে তিনি ডিএমপি কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন।

বর্তমানে পুলিশ স্টাফ কলেজের রেক্টর অতিরিক্ত আইজিপি হিসাবে দায়িত্ব পালন করা খন্দকার গোলাম ফারুক ১৯৬৪ সালে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ঘাটানদি গ্রামে জন্মগ্রহণ করেন।

অতিরিক্ত আইজিপি হিসাবে দায়িত্ব পালন করা খন্দকার গোলাম ফারুক পুলিশের ১২তম বিসিএস কর্মকর্তা। ২০২০ সালের ৯ নভেম্বর তাকে অতিরিক্ত আইজিপি গ্রেড-২ পদে পদায়ন করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

এর আগে অতিরিক্ত আইজিপি হিসাবে দায়িত্ব পালন করা খন্দকার গোলাম ফারুক সারদা পুলিশ একাডেমির প্রিন্সিপাল, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি, রংপুর রেঞ্জের ডিআইজি, ময়মনসিংহ, কিশোরগঞ্জ ঝালকাঠি ও ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top