‘‘শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ’’ – আলী আজম মুকুল।

PicsArt_07-02-04.26.20.jpg

‘‘শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ’’ – আলী আজম মুকুল।

সাগর চৌধুরীঃ ‘‘শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ’’ এ স্লোগান কে সামনে রেখে আজ ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ডিজিটাল আওতায় নিয়ে আসার লক্ষে মাল্টিমিডিয়া ও সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়। এসময়
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি।

এসময় আলী আজম মুকুল বলেন, সকলের সহযোগিতায় বোরহানউদ্দিন কে আধুনিক উপজেলায় রুপান্তরিত করার লক্ষে কাজ করব। শিক্ষা অফিসারদের কমপক্ষে প্রতিদিন ৫টি স্কুল পরিদর্শন করতে হবে। প্রাথমিক শিক্ষার গুনগত মান বৃদ্ধি করতে হবে। শিক্ষার্থীদের শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষা, মূল্যবোধ শিক্ষা দিতে হবে।

আলী আজম মুকুল আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকে অবাক হয়ে তাকিয়ে থাকি সংসদ ১০টায় তিনি তার পূর্বেই এসে বসে থাকেন।


আজকের অনুষ্ঠানে এমপি আলী আজম মুকুল।

আজ মঙ্গলবার সকালে বোরহানউদ্দিন উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহি কর্মকর্তা খালেদা খাতুন রেখা’র সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যানআবুল কালাম আজাদ, বোরহানউদ্দিন পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আমিনুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার মোঃ আবুল বাশার ও আমজাদ হোসেন সহ ১২৪ টি প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগন।

বক্তব্য রাখেন,বোরহানউদ্দিন পৌর মেয়র রফিকুল ইসলাম।

আজ মঙ্গলবার সকালে অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগন ১২৪ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের হাতে মাল্ডিমিডিয়া ও সাউন্ড সিস্টেম তুলে দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top