ভোলার বোরহানউদ্দিনে ঘুড়ি উৎসব।

111111111111111-2.jpg

 

বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮ তম জন্মবার্ষিকী শিশু দিবস ২০১৮ উপলক্ষ্যে ঘুড়ি উৎসবে সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বক্তব্য রাখেন উপবিষ্ট আছেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ কুদূদস সহ আরো অনেকে।   

বোরহানউদ্দিন থেকে সাগর চৌধুরীঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮ তম জন্মবার্ষিকী ও শিশু দিবস ২০১৮ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি, আনন্দ ও ঘুড়ি উৎসব পলিত হয়েছে।

ঘুড়ি উৎসবে ঘুড়ি ওড়ান সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল সঙ্গে আছেন আছেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম সহ আরো অনেকে। 

১৭মার্চ শনিবার বিকাল ৪টায় বোরহানউদ্দিন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আঃ কুদ্দূস এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র রফিকুল ইসলাম সহ আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ ভিবিন্ন স্কুল কলেজের ছাত্র – ছাত্রী, শিক্ষক ও অভিভাবকেরা।

ভোলা জেলার ভিবিন্ন উপজেলা থেকেও লোকসমাগম হয় এখানে। বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে দ্বিতীয় বারের মত আয়োজন ঘুড়ি উৎসব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top