বরিশাল রেঞ্জের নতুন ডি আই জি ইলিয়াস শরীফ

Picsart_23-12-22_19-38-10-730.jpg

বিশেষ প্রতিবেদকঃ অতিরিক্ত ডিআইজি পদে সম্প্রতি পদোন্নতিপ্রাপ্ত ১৫ জনকে নতুন দায়িত্বে বদলি করা হয়েছে। চট্টগ্রামের পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়কে অতিরিক্ত আইজি (সুপারনিউমারারি) হিসেবে পুলিশ সদর দপ্তরে বদলি করা হয়েছে; তার স্থলাভিষিক্ত হচ্ছেন ঢাকার মেট্রোরেলের ডিআইজি মো. সাইফুল ইসলাম।

এছাড়া পুলিশের ডিআইজি পদমর্যাদার আরো ৮ কর্মকর্তার পদে রদবদল আনা হয়েছে। পদায়ন করা হয়েছে অতিরিক্ত ডিআইজি পদে সম্প্রতি পদোন্নতিপ্রাপ্ত ১৫ জনকে। পুলিশ সুপার পদের ১৫ জনকে বদলি করা হয়েছে।

আজ রোববার (২৩ জুন ২০২৪) তিনটি আদেশে এসব বদলি ও পদায়নের কথা জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

পিবিআইয়ের ডিআইজি ইলিয়াস শরীফকে বরিশাল রেঞ্জে, পুলিশ ট্রেনিং সেন্টার খুলনার কমান্ড্যান্ট (ডিআইজি) নিশারুল আরিফকে পুলিশ সদর দপ্তরের ডিআইজি, ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আশরাফুজ্জামানকে পুলিশ সদর দপ্তরে, আর্মড পুলিশ ব্যাটালিয়নের ডিআইজি মোহাম্মদ আব্দুল্লাহীল বাকীকে পুলিশ সদর দপ্তরে, হাইওয়ে পুলিশের ডিআইজি মাহবুবুর রহমানকে মেট্রোরেলের ডিআইজি, পুলিশ সদর দপ্তরের ডিআইজি এস এম মোস্তাক আহমেদ খানকে ডিএমপির অতিরিক্ত কমিশনার, বরিশাল রেঞ্জের ডিআইজি জামিল হাসানকে হাইওয়ে পুলিশে, আর্মড পুলিশ ব্যাটালিয়নের ডিআইজি মোল্যা নজরুল ইসলামকে সিআইডিতে বদলি করা হয়েছে।

এর বাইরে অতিরিক্ত ডিআইজি হিসাবে যে ১৫ জনকে পদায়ন করা হয়েছে, তাদের মধ্যে তিনজন পদোন্নতি পেয়েছেন সুপারনিউমারারি হিসাবে। পদোন্নতিপ্রাপ্ত ১৫ জনের মধ্যে টাঙ্গাইল, কুষ্টিয়া, নৌপুলিশ, বগুড়া, পাবনা, রংপুর, সুনামগঞ্জ ও যশোরের পুলিশ সুপার এবং ডিএমপি ও সিএমপির উপ কমিশনার আছেন।

আরও সংবাদ পড়ুন।

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে : আইজিপি

আরও সংবাদ পড়ুন।

সিলেটে আইজিপি – পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে

আরও সংবাদ পড়ুন।

গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ

আরও সংবাদ পড়ুন।

পুলিশ কর্মকর্তাদের সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ আইজিপি’র

আরও সংবাদ পড়ুন।

মহান স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপির শ্রদ্ধা

আরও সংবাদ পড়ুন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শ্রদ্ধা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top