এমভি তাশরিফ-৪ ও এমভি ফারহান-৬ লঞ্চের চার চালকসহ পাঁচ আটক

Picsart_24-04-12_09-11-20-519.jpg

এমভি তাশরিফ-৪ ও এমভি ফারহান-৬ লঞ্চের চার চালকসহ পাঁচ আটক

অপরাধ প্রতিবেদকঃ রাজধানীর সদরঘাটে এমভি তাশরিফ-৪ লঞ্চের ছিঁড়ে আসা রশির আঘাতে একই পরিবারের তিনজনসহ পাঁচ যাত্রী নিহত হওয়ার ঘটনায় ৫ জনকে আটক করেছে নৌ পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে তাঁদের আটক করা হয়েছে বলে,গণমাধ্যমে জানানো হয়।

আটক হওয়া পাঁচজনের মধ্যে চারজন দুটি লঞ্চের চালক।

নৌ পুলিশের পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আশিক সাঈদ গণমাধ্যমকে জানান, ওই পাঁচ যাত্রী নিহত হওয়ার ঘটনায় জড়িত অভিযোগে এমভি তাশরিফ-৪ ও এমভি ফারহান-৬ লঞ্চের চার চালকসহ পাঁচজনকে আটক করা হয়েছে। লঞ্চ দুটি ঢাকা টু ভোলায় যাতায়াত করে।

এর আগে ফায়ার সার্ভিস জানায়, সদরঘাটের ১১ নম্বর পন্টুনে এমভি তাশরিফ-৪ ও এমভি পূবালী-১ নামের দুটি লঞ্চ রশি দিয়ে বাঁধা ছিল। বেলা তিনটার কিছুক্ষণ আগে এ দুটি লঞ্চের মাঝখান দিয়ে ফারহান নামের আরেকটি লঞ্চ পন্টুনে ঢোকানোর চেষ্টা করা হয়। এ সময় এমভি তাশরিফের রশি ছিঁড়ে লঞ্চে ওঠার জন্য পন্টুনে অপেক্ষমাণ পাঁচ যাত্রীকে আঘাত করে। এতে তাঁরা পন্টুনে পড়ে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তিদের মধ্যে এক পরিবারের তিনজন রয়েছেন। তাঁরা হলেন পিরোজপুরের মঠবাড়িয়ার মো. বেলাল (৩০), তাঁর স্ত্রী মুক্তা (২৪) ও তাঁদের ৪ বছর বয়সী মেয়ে মাইশা। বেলাল গাজীপুরে একটি পোশাক কারখানায় কাজ করতেন। স্ত্রী ও মেয়েকে নিয়ে তিনি সেখানে থাকতেন। ঈদের ছুটিতে গ্রামের বাড়ি ফিরছিলেন। নিহত অপর দুজন হলেন ঠাকুরগাঁওয়ের রবিউল (১৯) ও পটুয়াখালীর রিপন হাওলাদার (৩৮)।

এদিকে, রাজধানীর সদরঘাটে রশি ছিঁড়ে লঞ্চের ধাক্কায় ৫ জন নিহতের ঘটনায় এমভি তাসরিফ-৪ ও এমভি ফারহান-৬ এর রুট পারমিট বাতিল করা হয়েছে।

আরও সংবাদ পড়ুন।

চাঁদ দেখা যায়নি – বৃহস্পতিবার ঈদুল ফিতর; রোজা ৩০ দিন পূর্ন হবে

আরও সংবাদ পড়ুন।

আজ বুধবার থেকে ঈদের ৫ দিনের সরকারি ছুটি শুরু 

আরও সংবাদ পড়ুন।

গণমাধ্যমের ছুটি হয় না – সাগর চৌধুরী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top