তজুমদ্দিনে শম্ভুপুর ইউনিয়ন চেয়ারম্যান রাসেলের চাল চুরি, নির্বাহী অফিসার শুভ দেবনাথের চাল আটক

Picsart_24-02-26_13-28-30-203.jpg

চেয়ারম্যান মোঃ রাসেলের কাছে চালের বিষয়ে প্রশ্ন করলে তিনি অবান্তর কথা বর্তা বলেন। ক্ষমতার দাপট দেখান। বরং চেয়ারম্যানের সহযোগিতা ছাড়া ইউনিয়ন পরিষদের চাল বাহিরে বের হয় কিভাবে? প্রশ্ন স্থানীয় সচেতন মহলের। একই ঘটনা একাধিক বার ঘটলেও চেয়ারম্যান রাসেলের ক্ষমতার দাপটে সবাই চুপ করে থাকে!

উপজেলা প্রতিনিধিঃ ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়ন পরিষদ থেকে তিনটি বোরাকে করে অবৈধভাবে চাল নেয়ার সময় স্থানীয়রা আটক করেছে। এ ঘটনায় তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার শুভ দেবনাথ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন চালের বস্তা আটক করেন।

রোববার দুপুরে দক্ষিণ শম্ভুপুর বাজারে এসব চালের বোরাক আটক করা হয়।

স্থানীয়রা অভিযোগ করেন, শম্ভুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাসেলের সহযোগিতায় স্বনামে-বে-নামে তিনটি বোরাকে করে চাল নিয়ে যাচ্ছিল কিছু সুবিধাভোগী লোক। পথিমধ্যে স্থানীয় কবির নামে এক ব্যক্তি এসব বোরাকসহ চাল আটক করে প্রশাসনকে খবর দেয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার শুভ দেবনাথ ও পুলিশ এসে আটককৃত চাল ইউনিয়ন পরিষদে নিয়ে রাখেন। বিষয়টি সম্পর্কে তদন্ত প্রতিবেদন দেয়ার জন্য সংশ্লিষ্ট ট্যাগ অফিসারকে নির্দেশ দেন।

এব্যাপারে চেয়ারম্যান মোঃ রাসেলের কাছে চালের বিষয়ে প্রশ্ন করলে তিনি অবান্তর কথা বর্তা বলেন। ক্ষমতার দাপট দেখান। বরং চেয়ারম্যানের সহযোগিতা ছাড়া ইউনিয়ন পরিষদের চাল বাহিরে বের হয় কিভাবে? প্রশ্ন স্থানীয় সচেতন মহলের? একই ঘটনা একাধিক বার ঘটলেও চেয়ারম্যান রাসেলের ক্ষমতার দাপটে সবাই চুপ করে থাকে!

তবে, স্থানীয়দের অভিযোগ শম্ভুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাসেলের সহযোগিতায় স্বনামে-বে-নামে এভাবেই চাল নিয়ে যায় কতিপয় লোক। উপজেলার নির্বাহীকর্মকর্তাকে জানানো হলেও কোন প্রতিকার পাওয়া যায় না।

এছাড়াও শম্ভুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাসেলের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

আরও সংবাদ পড়ুন।

ভোলার তজুমদ্দিন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে দুদকের অভিযান

আরও সংবাদ পড়ুন।

তজুমদ্দিনে ইট ভাটায় পোড়ানো হচ্ছে কাঠ, হুমকির মুখে পরিবেশ

আরও সংবাদ পড়ুন।

ভোলার তজুমদ্দিনে প্রাথমিক বিদ্যালয় থেকে ৩২বস্তা ত্রাণ সামগ্রী ও ৪ বস্তা কম্বল জব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top