দৌলতখানে ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানান – আলী আজম মুকুল এমপি

Picsart_24-02-21_00-08-41-807.jpg

আজ ১২:০১ মিনিটে দৌলতখান উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন শহীদ মিনারে পুস্পঅর্ঘ দিয়ে ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানান – আলী আজম মুকুল এমপি। এই সময়ে তার সাথে ছিলেন, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের নেতা ও কর্মীগণ।

সাগর চৌধুরীঃ আজ বুধবার অমর ২১শে ফেব্রুয়ারি। রক্তস্নাত ভাষা আন্দোলনের স্মৃতিবহ মহান শহীদ দিবস। একই সঙ্গে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

বাংলা মায়ের বীর সন্তানেরা মাতৃভাষার সম্মান রক্ষার্থে ১৯৫২ সালের এই দিনে বুকের রক্তে রঞ্জিত করেছিলেন ঢাকার রাজপথ।

পৃথিবীর ইতিহাসে সৃষ্টি হয়েছিল মাতৃভাষার জন্য আত্মদানের অভূতপূর্ব নজির।

আজ ১২:০১ মিনিটে দৌলতখান উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানান – আলী আজম মুকুল এমপি। এই সময়ে তার সাথে ছিলেন, দৌলতখান উপজেলা আওয়ামী লীগের নেতা ও কর্মীগণ

রক্তস্নাত ভাষা আন্দোলনের স্মৃতিবহ মহান শহীদ দিবস ও একই সঙ্গে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উপস্থিত থেকে শ্রদ্ধা জানান, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান, পৌরসভার মেয়র জাকির তালুকদার, দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার পাঠান মোঃ সাইদুজ্জামান, এসি.ল্যান্ড মুন্নী ইসলাম, আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ,পৌরসভার কমিশনারগণ সহ সর্বস্তরের জনগণ।

দৌলতখান উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন দৌলতখান উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন – আলী আজম মুকুল এমপি।

আরও সংবাদ পড়ুন।

দৌলতখানে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলী আজম মুকুল এমপি মনোনয়ন পত্র জমা দেন

আরও সংবাদ পড়ুন।

দৌলতখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জম্মদিন উপলক্ষে শান্তি সমাবেশ

আরও সংবাদ পড়ুন।

দৌলতখানে প্রাকৃতিক দুর্যোগে নিহত জেলে পরিবারের মাঝে আর্থিক প্রণোদনার চেক ও গরু বিতরন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top