চরফ্যাশনে দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে

Picsart_24-01-21_16-00-28-164.png

চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মিয়া ও সাবেক সভাপতি ও বতমান চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার সহ তাদের দুইজনের দীর্ঘ রাজনৈতিক জীবনের ভালো দিগগুলো তুলে ধরে বলেন, আমরা দুইজন ত্যাগী সৎ,আদর্শবান এবং প্রবীন আওয়ামী লীগ নেতা হারিয়েছি। তাদের আত্মার মাগফেরাত কামনা করি। তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তাদের দুই পরিবারের বিপদে আপদে সবসময়ই আমি পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।  

চরফ্যাশন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মিয়া ও চরমানিকা ইউনিয়নের সাবেক আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদারের মৃত্যুতে চরমানিকা আওয়ামী লীগের আয়োজনে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ জানুয়ারী) দুপুরে দক্ষিণ আইচা সৌদি হাসপাতালের নিচ তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান সোহাগ আখনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-৪ চরফ্যাশন-মনপুরা আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব- চরমানিকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মিয়া ও সাবেক সভাপতি ও বতমান চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার সহ তাদের দুইজনের দীর্ঘ রাজনৈতিক জীবনের ভালো দিগগুলো তুলে ধরে বলেন, আমরা দুইজন ত্যাগী সৎ,আদর্শবান এবং প্রবীন আওয়ামী লীগ নেতা হারিয়েছি। তাদের আত্মার মাগফেরাত কামনা করি। তাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। তাদের দুই পরিবারের বিপদে আপদে সবসময়ই আমি পাশে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।  

এর আগে এমপি জ্যাকব চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মিয়ার কবর জিয়ারত শেষে তার পরিবারের সাথে কুশল বিনিময়ে করে শোকসন্তপ্ত পরিবার প্রতি সমবেদনা জানান।

এমপি জ্যাকব দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে দক্ষিণ আইচা সৌদি হাসপাতালের নিচে অনুষ্ঠানের শুরুতেই আওয়ামী লীগ সভাপতি আব্দুর রব মিয়া ও চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদারোর স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন।

পরিশেষে এমপি জ্যাকব-চরমানিকা ইউনিয়নের গরীব দুস্থ ও অসহায় ২৪০ জন নারী-পুরুষের মাঝে কম্বল বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, যুগ্ম সম্পাদক জামাল মহাজন, উপজেলা পৌর মেয়র মোরশেদ,  চরকুকরি মুকররি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন সহ স্থানীয় নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা ল্যাবএইড হাসপাতালে উপজেলার চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক সফল আওয়ামী লীগের সভাপতি ও বতমান চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার মৃত্যুবরণ করেন।

ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সফল সাবেক চেয়ারম্যান আব্দুর রব মিয়া ইন্তেকাল করেন।

আরও সংবাদ পড়ুন।

চরফ্যাশন উপজেলায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের শুভ উদ্বোধন।

আরও সংবাদ পড়ুন।

দুলারহাট থানা ভবনের শুভ উদ্বোধন করেন – স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান

আরও সংবাদ পড়ুন।

চরফ্যাসন প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি আবুল হাসেম সম্পাদক মনির আহাম্মেদ শুভ্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top