চরফ্যাশন উপজেলায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের শুভ উদ্বোধন।

PicsArt_06-20-07.41.46.jpg

চরফ্যাশন উপজেলায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের শুভ উদ্বোধন।

চরফ্যাশন থেকে ফিরে সাগর চৌধুরীঃ আজ ২০ জুন বৃহস্পতিবার দুপুরে ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় বাংলাদেশের ইতিহাসে প্রথম উপজেলা পর্যায়ে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক এমপি, সঙ্গে ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

চরফ্যাশন উপজেলায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক এমপি। তিনি বর্তমান সরকার সময়ের বিচার ব্যবস্থার ভিবিন্ন দিক তুলে ধরেন।

ভোলা জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ ফেরদাউস আহমেদের সভাপতিত্বে আজকের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা- ৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

আজকের অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আইন ও বিচার বিভাগের সচিব, আবু সালেহ মোহাম্মদ জহিরুল হক।

এছাড়াও উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আকন্দ, নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, চরফ্যাশন পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবুল হাসেম মহাজন সহ স্থানীয় আওয়ামী লীগের নেতা ও কর্মিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top