তেজগাঁও রেজিস্ট্রেশন কমপ্লেক্সে দুর্নীতি, অনিয়ম ও ঘুষের অভিযোগে – দুদকের অভিযান

Picsart_23-12-28_07-44-34-383.jpg

দুদক এনফোর্সমেন্ট টিম সাধারন নাগরিকের ছদ্মবেশে একটি জমির দলিলের নকল তুলতে গেলে সেখানে বিভিন্ন দালালদের দৌরাত্ম্য দেখতে পায় এবং কাজ করে দেওয়ার নামে ভিন্ন ভিন্ন পরিমাণ অবৈধভাবে ফি দাবী করে।

সাগর চৌধুরীঃ বুধবার (২৭ ডিসেম্বর ২০২৩) রাজধানীর তেজগাঁও রেজিস্ট্রেশন কমপ্লেক্সে এর দলিল লেখকদের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম, টাকার বিনিময়ে জমির শ্রেনী পরিবর্তন, ঘুষ বানিজ্যসহ বিভিন্ন বিষয়ের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, প্রধান কার্যালয়, ঢাকা থেকে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে টিম জানতে পারে, রাজধানীর তেজগাঁও নিবন্ধন কমপ্লেক্সের পাশেই অভিযোগ সংশ্লিষ্ট ব্যক্তি’র একটি ব্যক্তিগত চেম্বার নিয়ে বসেন। এনফোর্সমেন্ট টিম তার নামে গাড়ির মালিকানার তথ্যের সত্যতা পায়।

উল্লেখ্য, এনফোর্সমেন্ট টিম সাধারন নাগরিকের ছদ্মবেশে একটি জমির দলিলের নকল তুলতে গেলে সেখানে বিভিন্ন দালালদের দৌরাত্ম্য দেখতে পায় এবং কাজ করে দেওয়ার নামে ভিন্ন ভিন্ন পরিমাণ ফি দাবী করে।

পরবর্তীতে এনফোর্সমেন্ট টিম ঢাকা জেলা রেজিস্ট্রার, অহিদুল ইসলামকে বিষয়গুলো জানানো হয়।

দালাল ও দলিল লেখকদের দৌরাত্ম্যের বিষয়ে পদক্ষেপ নেওয়ার জন্য পরামর্শ প্রদান করা হলে জেলা রেজিস্ট্রার অহিদুল ইসলাম সেই বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন মর্মে দুদক টিমকে জানান।

আরও সংবাদ পড়ুন।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা সাব-রেজিস্ট্রারের দুর্নীতি – খবর সংগ্রহে ২ সাংবাদিক লাঞ্ছিত

আরও সংবাদ পড়ুন।

কালামপুর সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের নবনির্মিত ভবন শুভ উদ্বোধন

আরও সংবাদ পড়ুন।

টাংগাইলের ভূঞাপুর সাব-রেজিস্ট্রারের বিরুদ্ধে ঘুষের অভিযোগ – দুদকের অভিযান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top