ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো

Picsart_23-07-14_01-59-26-219.jpg

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বিশেষ প্রতিবেদকঃ বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুলাই২০২৩) রাতে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ৩০১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা দেওয়া হয়।

এর আগে, গত বছরের ২০ ডিসেম্বর সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালী আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতির ১০টি পদ বাড়ানো হয়েছে। সহ-সভাপতি করা হয়েছে ৭১ জনকে। এছাড়া কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক ১১ জন, সাংগঠনিক সম্পাদক ১১ জন এবং নতুন আটজন সম্পাদক রয়েছেন।

কমিটিতে ১ নং সহ-সভাপতি মনোনীত হয়েছেন রাকিবুল হাসান রাকিব, ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে আব্দুল্লাহ হীল বারী এবং ১ নং সাংগঠনিক সম্পাদক হয়েছেন আতিকা বিনতে হোসাইন।

এছাড়াও পূর্ব-সিদ্ধান্ত অনুযায়ী ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের আকার অপরিবর্তিত রেখেই নতুন করে আটটি সম্পাদকীয় পদ বাড়ানো হয়েছে।

নতুন পদগুলোতে দায়িত্ব পেয়েছেন: অটিজম বিষয়ক সম্পাদক সৌরভ ঘোষ, মানবাধিকার বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ, মাদ্রাসা শিক্ষা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম, কারিগরি শিক্ষা বিষয়ক সম্পাদক রাকিভ সিরাজী, ছাত্রী ও নারী উন্নয়ন বিষয়ক সম্পাদক নোশিন শার্মিলী, টেকসই উন্নয়ন লক্ষ্য (এসডিজি) বিষয়ক সম্পাদক রাইসা নাসের, উদ্যোক্তা ও উদ্ভাবন বিষয়ক সম্পাদক শাহ আদন উজ্জামান, সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়ক সম্পাদক ইমরান হোসেন সাগর।

আরও সংবাদ পড়ুন।

সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক ওয়ালী আসিফ ছাত্রলীগের

আরও সংবাদ পড়ুন।

সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সম্মেলন চলছে

আরও সংবাদ পড়ুন।

ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top