সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক ওয়ালী আসিফ ছাত্রলীগের

Picsart_22-12-21_07-56-51-459.jpg

সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক ওয়ালী আসিফ
ছাত্রলীগের

রাজনৈতিক প্রতিবেদনঃ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালী আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের সামনে সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কমিটি ঘোষণা করেন।

ছাত্রলীগের নতুন সভাপতি সাদ্দাম ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ডাকসুর এজিএস ছিলেন। অপরদিকে ইনান ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

সাদ্দাম হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক। তার বাড়ি পঞ্চগড়।

শেখ ওয়ালী আসিফের বাড়ি ঝালকাঠি জেলায়। তিনিও বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেছেন। ছাত্রলীগের সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হল ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

এর আগে গত ৬ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, ২৪ ডিসেম্বরের আগেই ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হবে।

এর আগে ২৯তম সম্মেলন হয়েছিল ২০১৮ সালে। ওই বছরের জুলাইয়ে ছাত্রলীগের সভাপতি পদে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক পদে গোলাম রাব্বানী দায়িত্ব পান। তারা পদ হারালে ভারপ্রাপ্ত হিসেবে সভাপতি পদে আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক পদে লেখক ভট্টাচার্য আসেন। ২০২০ সালের ৪ জানুয়ারি পূর্ণ দায়িত্ব পান তারা।

ঢাবি ছাত্রলীগ সভাপতি মাজহারুল, সাধারণ সম্পাদক তানভীর হাসানঢাবি ছাত্রলীগ সভাপতি মাজহারুল, সাধারণ সম্পাদক তানভীর হাসান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ, সম্পাদক সাগরঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ, সম্পাদক সাগর, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজীবুল, সম্পাদক সজলঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি রাজীবুল, সম্পাদক সজল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top