সাংবাদিক নাদিম হত্যার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে – আইনমন্ত্রী আনিসুল হক

Picsart_23-06-18_16-20-29-467.jpg

সাংবাদিক নাদিম হত্যার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে –
আইনমন্ত্রী আনিসুল হক

বিশেষ প্রতিবেদকঃ সাংবাদিক নাদিম হত্যার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে। জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় দায়ের করা মামলা তদন্ত শেষে দ্রুতবিচার ট্রাইব্যুনালে স্থানান্তর করা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

আজ রোববার (১৮ জুন২০২৩) রাজধানীর বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটে এক কর্মশালা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, এই মৃত্যুর জন্য প্রথমেই আমি গভীর দুঃখ প্রকাশ করছি। আমি তার (সাংবাদিক নাদিম) পরিবারের প্রতি আমার পক্ষ থেকে সমবেদনা জানাচ্ছি। আমি অত্যন্ত পরিষ্কারভাবে বলতে চাই যে, সমাজের প্রত্যেকটা অপরাধই গুরুত্বপূর্ণ। তবে কিছু কিছু অপরাধ যেগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করা উচিত। আমার মনে হয়, এই হত্যাকাণ্ডটি অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিবেচনা করা উচিত। এবং আমি আপনাদের আশ্বস্ত করতে পারি এই বলে যে, তদন্ত শেষ হওয়ার পরে এই মামলা অবশ্যই দ্রুতবিচার আদালতে, দ্রুততম সময়ে অবশ্যই ন্যায়বিচার এবং সুষ্ঠু বিচারের ক্ষেত্রে যেখানে যাওয়া উচিত সেখানেই নেওয়া হবে।

আরও সংবাদ পড়ুন।

সাংবাদিক নাদিম হত্যায় আটক ৬

রাজধানীর বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের হলরুমে সদ্য পদায়নকৃত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট/মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটদের জন্য আয়োজিত ‘১৫১তম রিফ্রসার প্রশিক্ষণ কোর্স’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আইনমন্ত্রী আনিসুল হক।

বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের মহাপরিচালক বিচারপতি নাজমুন আরা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আইন সচিব মো. গোলাম সারওয়ার, বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটের পরিচালক (প্রশিক্ষণ) শেখ আশফাকুর রহমান প্রমুখ।

আরও সংবাদ পড়ুন।

বিচারপ্রার্থী মানুষ যেন দ্রুত ন্যায়বিচার পায় – আইনমন্ত্রী আনিসুল হক

আরও সংবাদ পড়ুন।

সুপ্রিম কোর্টের নির্দেশনা মানছেন না বিচারকরা; জনমনে নেতিবাচক ভাবমূর্তি

আরও সংবাদ পড়ুন।

ডিজিটাল নিরাপত্তা আইনের অনেক মিসইউজ ও অ্যাবিউজ দেখেছি – আইনমন্ত্রী আনিসুল হক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top