গীতিকবি সংঘের সভাপতি সভাপতি শহীদ মাহমুদ জঙ্গী-সাধারণ সম্পাদক আসিফ ইকবাল

গীতিকবি সংঘের সভাপতি সভাপতি শহীদ মাহমুদ জঙ্গী-সাধারণ সম্পাদক আসিফ ইকবাল

বিনোদন প্রতিবেদকঃ আজ শুক্রবার (২৯জুলাই২০২২) শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায় উৎসবমুখর পরিবেশে গীতিকবি সংঘ বাংলাদেশের কার্যনির্বাহী কমিটির (২০২২-২৪) নির্বাচন শেষ হলো।

রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায় ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

গীতিকবি সংঘ বাংলাদেশের কার্যনির্বাহী কমিটির (২০২২-২৪) নির্বাচনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শহীদ মাহমুদ জঙ্গী এবং আসিফ ইকবাল সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন।

তিনি পেয়েছেন ৭২ ভোট। তার নিকটতম প্রার্থী সালাউদ্দিন সজল (১২)। সাংগঠনিক সম্পাদক পদে জিতেছেন জুলফিকার রাসেল (৬৪)। একই পদে বিজিত লতিফুল ইসলাম শিবলী (২১)।

আজ (২৯ জুলাই) সন্ধ্যা ৬টায় নির্বাচন কমিশনার নকীব খান ফল ঘোষণা করেন। এ সময় পাশে ছিলেন অপর দুই নির্বাচন কমিশনার কুমার বিশ্বজিৎ ও ফোয়াদ নাসের বাবু। ধন্যবাদ জ্ঞাপন করে নকীব খান ভোট সংখ্যা ও বিজয়ীদের নাম ঘোষণা করেন।

এতে আরও জানানো হয়, কার্যনির্বাহী কমিটির (২০২২-২৪) নির্বাচনে সহ-সভাপতি পদে লিটন অধিকারী রিন্টু (৬৫) ও গোলাম মোর্শেদ (৬২), যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী বাপ্পী খান (৫৮) ও দেলোয়ার আরজুদা শরফ (৬২), সাংস্কৃতিক সম্পাদক পদে জয় শাহরিয়ার (৪৭) জয়ী হয়েছেন।

সাধারণ সদস্য পদে জয়ী হয়েছেন চার জন- জনি হক (৬৩), আহমেদ রিজভী (৫৮), সিরাজুম মুনীর (৫৬) ও বাকীউল আলম (৫৪)।

কয়েকটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করা হয়েছে। তারা হলেন, সভাপতি শহীদ মাহমুদ জঙ্গী, অর্থ সম্পাদক এনামুল কবির সুজন, দফতর সম্পাদক মাহমুদ মানজুর এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক রবিউল ইসলাম জীবন।

উল্লেখ্য, আজ (২৯ জুলাই) সকাল সাড়ে ১০টায় ঢাকার সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালায় ভোটগ্রহণ শুরু হয়। যা শেষ হয় বিকাল সাড়ে চারটায়। ফল ঘোষণা করা হয়েছে সন্ধ্যা ৬টায়। চূড়ান্ত ফলের পর প্রার্থীরা কোলাকুলি করে বিজয়ীদের অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top