ভোলায় মটর সাইকেল চোর চক্রের সাত সদস্য আটক -১০ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার

জেলা প্রতিনিধিঃ ভোলায় ১০ টি চোরাই মোটরসাইকেলসহ একটি চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস কনফারেন্সের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন, ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদার ।

তিনি জানান, গত ২৮ জুন বৃহস্পতিবার ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. গোলাম মোস্তফা ও এসআই রাজিব হোসেন ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধারে অভিযান পরিচালনা করে। এসময় ভোলার ভেলুমিয়া থেকে মোটরসাইকেল চুরির অভিযোগের মূল হোতা মো. জিয়া (২৬) কে গ্রেফতার করে পুলিশ। সে ভোলা সদরের ভেদুরিয়া ইউনিয়নের আঃ রহিমের ছেলে ।

গ্রেফতারকৃত জিয়ার গোপন সংবাদের ভিত্তিতে মোটরসাইকেল চুরির বিভিন্ন তথ্য উদঘাটন করা হয়। সে সব তথ্যের ভিত্তিতে ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ সরদারের নেতৃত্বে ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. এনায়েত হোসেনের সহযোগিতায় বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৯টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

এসব মোটরসাইকেলের আনুমানিক মূল্য ১৩ লাখ ১০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- ভোলা সদরের আলিনগরের শামসুদ্দিনের ছেলে মো. সোহাগ (২৩), উকিলপাড়া এলাকার মৃত মোফাজ্জেলের ছেলে মো. রাসেল (৪৩), চর ভেদুরিয়ার মো. শহিদের ছেলে মো. জাকির পন্ডিত (৩৯), মধ্য ভেদুরিয়ার শাহে আলম ফরাজীর ছেলে মো. সালাউদ্দিন (২৮), পশ্চিম ইলিশার আবুল বাশারের ছেলে মো. আলী আজগর (২৫) ও চর ভেদুরিয়ার মৃত মফিজল হকের ছেলে মো. রাকিব (২৭)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top