দৌলতখানে ৩০৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

PicsArt_08-23-03.51.55.jpg

দৌলতখানে ৩০৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

উপজেলা প্রতিনিধিঃ ভোলার দৌলতখানে ১১ নভেম্বর অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে উপজেলার ৭ ইউনিয়নে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৩০৯ জন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ২৩ জন, সংরক্ষিত সদস্য পদে ৭০ জন ও সাধারণ সদস্য পদে ২১৬ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রবিবার (১৭ অক্টোবর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তাদের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন। সকাল থেকে প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে কর্মী-সমর্থক নিয়ে নির্বাচন অফিসের সামনে এসে জড়ো হতে থাকেন। এরপর প্রত্যেক প্রার্থী ভিন্নভাবে সাথে কয়েকজনকে নিয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় শান্তিশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা ছিল চোখে পড়ার মতো। প্রার্থীরা যার যার ইচ্ছেমতো পথে পথে ও নির্বাচন অফিস চত্বরে জনসমাবেশ ঘটালেও নির্বাচনী আচরণবিধি লংঘনের দায়ে কাউকে কোনো জবাবদিহি করতে হয়নি।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৭ জন, ইসলামী আন্দোলনের ৫ জন ও স্বতন্ত্র ১১ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়াও সংরক্ষিত সদস্য আসনে ৭০ ও সাধারণ সদস্য আসনে ২১৬ জন প্রার্থী মনোয়নয়পত্র দাখিল করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top