সরষের মধ্যে ভূত আছে কি না, তা তদন্ত করতে হবে – ওবায়দুল কাদের

PicsArt_08-13-08.17.42.jpg

সরষের মধ্যে ভূত আছে কি না, তা তদন্ত করতে হবে – ওবায়দুল কাদের

বিশেষ প্রতিবেদকঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর পিলারে বারবার ফেরির ধাক্কাকে তুচ্ছ কোনো ঘটনা বা নিছক কোনো দুর্ঘটনা অথবা চালকের অদক্ষতা বলে এড়িয়ে যাওয়া ঠিক হবে না। সরষের মধ্যে ভূত আছে কি না, তা তদন্ত করতে হবে।

আজ শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে পদ্মা সেতু পরিদর্শনে এসে মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আগামী বছর জুন মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করে যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে বলে আশা প্রকাশ করেন। এ পর্যন্ত পদ্মা সেতুর মোট ৯৪ দশমিক ২৫ শতাংশ কাজ শেষ হয়েছে। এখানে কোনও ষড়যন্ত্র বা অন্তর্ঘাত আছে কিনা, তা তদন্ত করে দেখতে হবে। পদ্মা সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস ও সক্ষমতার সোনালি ফসল। পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। এখনও পদ্মা সেতুর পেছনে দেশে বিদেশে লোক লেগে আছে।

এ সময় সেতু মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন- সেতু বিভাগের সচিব আবু বকর সিদ্দিক, মেজর জেনারেল এফ এম জাহিদ হোসেন, জাজিরা ক্যান্টনমেন্টের ব্রিগেড কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান, বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান সৈয়দ মো. তাজুল ইসলাম, বিআইডব্লিউটিসি’র পরিচালক (বাণিজ্য) এস এম আশিকুজ্জামান, মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন প্রমুখ।

আজ শুক্রবার সকাল পৌনে ৭টার দিকে বাংলাবাজার ঘাট থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া আসার পথে পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে ফেরি কাকলির ধাক্কা লাগে। এর আগে গত ৯ আগস্ট একই পিলারে ধাক্কা লাগে রো রো ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর। এছাড়া আরও দুইবার বাংলাবাজার ঘাট থেকে আসার পথে পদ্মা সেতুর পিলারে আঘাত করেছে ফেরি। গত ২০ ও ২৩ জুলাই ১৬ ও ১৭ নম্বর পিলারে আঘাত করে। এসব ঘটনায় থানায় জিডি, তদন্ত কমিটি গঠন ও ফেরি চালকদের সাময়িক বরখাস্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top