এমপির নামে চাঁদাবাজি, যুবলীগ নেতা গ্রেফতার

এমপির নামে চাঁদাবাজি, যুবলীগ নেতা গ্রেফতার

অপরাধ প্রতিবেদকঃ রাউজানের (চট্টগ্রাম-৬) সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নামে চাঁদাবাজি করে গ্রেফতার হয়েছেন হাসান মুরাদ রাজু (৩৮) নামে স্থানীয় এক যুবলীগ নেতা।

রোববার (৯ মে) দিবাগত রাতে শিল্পী মহাজন নামে এক নারীর মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

রাজু উপজেলার হলদিয়া ইউনিয়নের বাসিন্দা পীর আবুল কালামের ছেলে। তিনি রাউজান উপজেলা যুবলীগের সহ-সম্পাদক ও হলদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শিল্পী মহাজনের স্বামীকে মামলা থেকে অব্যাহতি দেয়ার কথা বলে স্থানীয় সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নামে রাজু ১২ লাখ টাকা আদায় করেন। কিন্তু দীর্ঘদিন পরও মামলা থেকে ওই আসামির নাম বাদ দিতে না পারায় ভুক্তভোগী পরিবার এবিএম ফজলে করিম চৌধুরীর সঙ্গে দেখা করেন।

এ সময় তিনি তাদের আইনের আশ্রয় নিতে পরামর্শ দেন। এরপর ভুক্তভোগী পরিবারের পক্ষে শিল্পী মহাজন রাজুর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘স্থানীয় সংসদ সদস্যের নামে চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাকে পাঁচদিনের রিমান্ডের আবেদনসহ আজ আদালতে পাঠানো হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top