লালমনিরহাটে স্বামীর পুরুষাঙ্গ কাটে স্ত্রী; অভিযুক্ত স্ত্রীকে আটক করে পুলিশ

লালমনিরহাটে স্বামীর পুরুষাঙ্গ কাটে স্ত্রী; অভিযুক্ত স্ত্রীকে আটক করে পুলিশ

জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের সদর উপজেলায় স্বামীর পুরুষাঙ্গ কাটার অভিযোগে খাদিজা বেগম (২৪) নামে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সাড়ে ৫টার দিকে সদর উপজেলার গুড়িয়াদহ মন্ডলের হাট এলাকা থেকে অভিযুক্ত স্ত্রীকে আটক করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের গুড়িয়াদহ মন্ডলের হাট এলাকার শাহজাহান আলীর ছেলে রাসেল মিয়ার (৩০) সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয় খাদিজার।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে খাবার শেষে ঘুমিয়ে পড়েন স্বামী রাসেল। হঠাৎ ধারালো অস্ত্র দিয়ে স্বামী রাসেল মিয়ার পুরুষাঙ্গ কর্তন সহ মাথায় ও বাম চোখে কোপ দেন খাদিজা।

রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক বিবেচনা করে তাকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে প্রেরণ করেন। এরপর এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত খাদিজা বেগমকে আটক করে।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, আহত রাসেলের পরিবারের মৌখিক অভিযোগে স্ত্রী খাদিজাকে আটক করা হয়েছে। আহত রাসেল পুরুষাঙ্গ সহ দেহের কয়েক জায়গায় মারাত্মকভাবে জখমপ্রাপ্ত হয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, যে কোন মানুষের জন্য এই নিউজ পীড়া দায়ক। আসামীকে পুলিশ আটক করেছে। যথাযথ ব্যবস্থা গ্রহন কর হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top